বড় খবর

সটান এসে কাবার দরজায় ধাক্কা মারল গাড়ি, তুমুল আতঙ্ক ছড়াল মক্কায়

দেখুন সেই চাঞ্চল্যকর ভাইরাল ভিডিও।

মক্কা

ভয়ঙ্কর কাণ্ড মক্কার পবিত্র মসজিদে। নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাড়ি সটান এসে ধাক্কা মারল মসজিদের গেটে। শুক্রবার রাতের এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে মক্কায়। জানা গিয়েছে, স্থানীয় সময় রাত সাড়ে দশটা নাগাদ মসজিদের দক্ষিণ দিকের গেটে সজোরে এসে ধাক্কা মারে একটি গাড়ি। চালককে গ্রেফতার করা হয়েছে বলে জানা গিয়েছে।

প্রত্যক্ষদর্শী এবং পুলিশ জানিয়েছে, চালক অপ্রকৃস্থ অবস্থায় ছিল। সবার সামনে দিয়েই রাতে গাড়ি চালিয়ে সে গেটের মধ্যে ধাক্কা মারে। পুলিশ তদন্তের জন্য চালককে গ্রেফতার করে হেফাজতে নিয়েছে। তাঁর বিরুদ্ধে বেপরোয়া গাড়ি চালানোর অভিযোগে মামলা রুজু হয়েছে। কিন্তু কেন এত দ্রুত বেগে গাড়ি চালাচ্ছিলেন ওই ব্যক্তি তা জানা যায়নি।

আরও পড়ুন নবীদিবসে ভয়ঙ্কর কাণ্ড তুরস্কে, প্রবল ভূমিকম্পে ভাঙল ঘরবাড়ি

প্রসঙ্গত, কিছুদিন আগেই করোনাতঙ্ক কাটিয়ে খুলেছে ইসলামের পবিত্রস্থল মক্কার কাবা মসজিদ। দীর্ঘ কয়েক মাস অতিমারীর কারণে বন্ধ ছিল মক্কা। বর্তমানে খুব সংখ্যক তীর্থযাত্রীকে ভিতরে প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে। শুক্রবার রাতে ওই গাড়ি চালকের জন্য তীর্থযাত্রীদের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়। অনেকেই সেইসময় কাবার চারপাশে প্রদক্ষিণ করছিলেন। সরকারি কুরান টিভি স্যাটেলাইট চ্যানেলে গাড়ি দুর্ঘটনার ভিডিও সম্প্রচারিত হয়েছে। তারপরে সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হয়ে যায়।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and World news here. You can also read all the World news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Saudi man ramps car into gates of meccas grand mosque

Next Story
নবীদিবসে ভয়ঙ্কর কাণ্ড তুরস্কে, প্রবল ভূমিকম্পে ভাঙল ঘরবাড়ি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com