বাজেট পেশের সময় মোবাইলে পর্নফিল্ম দেখতে ব্যস্ত! আজব সাফাই দিলেন সাংসদ

মোবাইলে যখন নীল ছবি দেখতে ব্যস্ত ছিলেন সাংসদ তখন প্রেস গ্যালারি থেকে তাঁর এই কীর্তি ক্যামেরাবন্দি করে নেন চিত্র সাংবাদিকরা।

By:
Edited By: Subhamay Mandal Updated: September 20, 2020, 08:02:27 PM

সংসদে ব্যস্ত সময়। পেশ হচ্ছে বাজেট। সেই সময় সাংসদ যা করলেন তা শুনলে চোখ কপালে উঠবে। বাজেট অধিবেশনের সময় সবাই যখন ব্যস্ত, সেইসময় স্মার্টফোনে চোখ সাংসদের। কিন্তু কী দেখছিলেন তিনি? জানা গেল, তখন গভীর মনোযোগ দিয়ে পর্নফিল্ম দেখছিলেন তিনি। ঘটনা থাইল্যান্ডের সংসদের। থাই সাংসদ রনাথেপ অনুওয়াতের কীর্তিতে লজ্জার একশেষ।

ডেইলি মেলের রিপোর্ট অনুযায়ী, মোবাইলে যখন নীল ছবি দেখতে ব্যস্ত ছিলেন সাংসদ তখন প্রেস গ্যালারি থেকে তাঁর এই কীর্তি ক্যামেরাবন্দি করে নেন চিত্র সাংবাদিকরা। শাসকদল পালাং প্রচারতের সাংসদ চনবুরি প্রদেশের জনপ্রতিনিধি। পরে নিজের কীর্তির সাফাই দিতে গিয়ে তিনি বলেন, তাঁর কাছে এক মহিলা নাকি সাহায্যের আর্তি জানিয়েছিল মেসেজ করে। সেটাই তিনি দেখছিলেন। কিন্তু নেটিজেনরা সাংসদের কীর্তি নিয়ে শোরগোল ফেলে দিয়েছেন। বাজেট পেশের সময়ে কীভাবে একজন জনপ্রতিনিধি পর্নফিল্ম দেখতে ব্যস্ত থাকতে পারেন, প্রশ্ন তুলেছেন তাঁরা।

আরও পড়ুন ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে ফের যৌন নির্যাতনের অভিযোগ?

সাংসদ বলেছেন, তিনি ছবিগুলি খুলে দেখছিলেন আদৌ ওই মহিলা বিপদে পড়েছেন কি না। তিনি ওই মহিলার ছবির আশপাশের পরিবেশ দেখে পরিস্থিতির গুরুত্ব বিচার করছিলেন। কিন্তু পরে যখন বুঝতে পারেন, ওই মহিলা টাকা চাইছেন তখন তিনি সেটি ডিলিট করে দেন। তবে সরকারের তরফ থেকে সাংসদের কাছে জবাবদিহি তলব করা হয়েছে। তবে তাঁর বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি।

Read in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the World News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Thai mp clicked watching porn in parliament his excuse was hillarious

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
স্বস্তি
X