বড় খবর

আমেরিকায় শপিং মলে বন্দুকবাজের হানা, জখম ৮

তবে, হামলাকারীকে ধরা যায়নি। গুলি চালানোর পরই সে পালিয়ে গিয়েছে বলে পুলিশ জানিয়েছে। তার সন্ধানে তল্লাশি শুরু হয়েছে।

আমেরিকায় ফের বন্দুকবাজের হানা। উইসকনসিন প্রদেশের সাব-আর্বান এলাকার মিলওয়ারকির ওয়াওয়াটোসাতে মেফেয়ার মলে বন্দকবাজরা হামলা চালিয়েছে। এই ঘটনায় এখনও পর্যন্ত এক কিশোর সহ আট জন জখম হয়েছেন বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। তবে বন্দুকাধারীরা গুলি করে পালিয়েছে বলে খবর।

ওয়াওয়াটোসার পুলিশ প্রধান ব্যারি ওয়েবার জানিয়েছেন যে, কী উদ্দেশে কারা এি হামলা চালালো তা জানা যায়নি। দুপুর নাগাদ মলের একটি ডিপার্টমেন্টাল স্টোরের বাইরে হামলা চালিয়েছে বন্দুকবাজ। কয়েক রাউন্ড গুলি চালিয়েই চম্পট দেয় সে। এই ঘটনায় এক কিশোর সহ আট জন জখম হয়েছেন। প্রাণহানির কোনও খবর নেই। ব্যারির কথায় প্রাথমিত তদন্তে জানা গিয়েছে ‘বন্দুকবাজ একজন শেতাঙ্গ। ২০-৩০ বছরের মধ্যেই তার বয়স। তার পরিচয় জানতেই পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। দ্রুত অপরাধী ধরা পড়বে।’

আপাতত মেফেয়ার মলে আসতে সবহাইকেই নিষেধ করছে পুলিশ প্রশাসন। ওয়াওয়াটোসার পুলিশ প্রধান ব্যারি ওয়েবার জানিয়েছেন ফের নোটিস না দেওয়া পর্যন্ত ওি মলটি বন্ধই থাকবে।

প্রত্যক্ষদর্শীদের কথায়, ৮-১২টি গুলির আওয়াজ শোনা গিয়েছে। বন্দুকবাজ হামলা শুরু করতেই মলের মধ্যে প্রবেশের দরজা বন্ধ করে দেওয়া হয়েছিল। ফলে সে আর ভিতরে প্রবেশ করতে পারেনি। ফলে বাইরে গুলি চালিয়ে চলে যেতে বাধ্য হয় যুবক। এর দরুন ক্ষয়ক্ষতিও বেশি হয়নি।

মেফেয়ার মল কর্তৃপক্ষ এক বিবৃতি জানিয়েছেন, ‘আমাদের অতিথিরা আজ হিংসার মুখোমুখি হয়েছেন, যা অত্যন্ত দুর্ভাগ্যের’। এর আগেও এই মলে বন্দুকবাজের হামলা হয়েছে। সিটি পুলিশ অফিসার জানিয়েছেন, গত ফেব্রুয়ারীতেই এখানে এক কৃষ্ণাঙ্গ যুবক বন্দুক নিয়ে হামলা চালায়।

Read in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and World news here. You can also read all the World news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Usa shooting wisconsin mall eight injured updates

Next Story
জরুরি ভিত্তিতে আমেরিকায় ভ্যাকসিন প্রয়োগ শুরু করতে চায় Pfizer
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X