scorecardresearch

বড় খবর

ফের রক্তাক্ত মার্কিন মুলুক, স্কুলের সামনে বন্দুকবাজের হানা, জখম ৪

ঘটনার পর আততায়ীকে ধরতে কার্যত শহর অবরুদ্ধ করে চিরুনি তল্লাশি শুরু করে পুলিশ।

Murder lottery ticket seller in Madhabdihi, East Burdwan
প্রতীকী ছবি

রক্তাক্ত মার্কিন মুলুক! আবারও বন্দুকবাজের হামলা অভিজাত এক স্কুলের সামনেই। মার্কিন মুলুকে একের পর এক হামলায় রক্তাক্ত হয়েছে শিক্ষাঙ্গণ। এবার হামলা হয়েছে ওয়াশিংটনে অভিজাত প্রিপ স্কুলের কাছে। এই হামলার ঘটনায় চারজন গুরুতর আহত হয়েছেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে ওয়াশিংটনের ওই এলাকায় মূলত অভিজাত এবং উচ্চবিত্ত পরিবারগুলির বসবাস। ঘটনাস্থলের কাছে একটি স্কুল, বিশ্ববিদ্যালয় এবং বিদেশি দূতাবাস থাকায় এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে।

ঘটনার পর আততায়ীকে ধরতে কার্যত শহর অবরুদ্ধ করে চিরুনি তল্লাশি শুরু করে পুলিশ। আততায়ী ওই অঞ্চলেই লুকিয়ে থাকতে পারে অনুমান করে পুলিশ এলাকার বাড়ি এবং বহুতল গুলিতেও তল্লাশি চালাচ্ছে। এই ঘটনার জেরে স্থানীয় বাসিন্দাদের অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। ওয়াশিংটন পুলিশের এক সিনিয়ার আধিকারিক জানিয়েছে, “আহত চার ব্যক্তিকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়েছে তাদের অবস্থা স্থিতিশীল। আততায়ীকে ধরতে সবরকম চেষ্টা চালাচ্ছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা সংবাদ সংস্থা রয়টার্সকে দেওয়া এক সাক্ষাৎকারে দাবি করেন ওয়াশিংটনের কানেকটিকাট এভিনিউ-ভ্যান নেস এলাকায় হটাৎ করে দুপুরে একের পর এক গুলির আওয়াজে কেঁপে ওঠে এলাকা। প্রায় এক মিনিট ধরে চলে গুলির আওয়াজ। গুলির আওয়াজ শুনেই প্রাণ বাঁচাতে সকলেই নিরাপদ স্থানে আশ্রয় নিতে ছোটাছুটি শুরু করে দেন। অনেকেই পার্কিং লটে আশ্রয় নিয়ে প্রাণ বাঁচান। স্থানীয় সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে হামলার সময়ের মুহুর্ত। সেই সিসিটিভি ফুটেজ দেখে আততায়ীকে শনাক্ত করার চেষ্টা চালাচ্ছে পুলিশ।  

Stay updated with the latest news headlines and all the latest World news download Indian Express Bengali App.

Web Title: Washington elite prep school shooting