scorecardresearch

বড় খবর

করোনায় জোর ধাক্কা পিভিআরের, চতুর্থ ত্রৈমাসিকে শেয়ার কমল প্রায় ৫ শতাংশ

মঙ্গলবার পিভিআরের শেয়ার পড়েছে প্রায় ৫ শতাংশের কাছাকাছি। চতুর্থ ত্রৈমাসিকে ওই মাল্টিপ্লেক্স চেন অপারেটরের লোকসান হয়েছে ৭৪.৬১ কোটি টাকা।

pvr, পিভিআর, পিভিআর শেয়ার, pvr shares
ছবি: ইন্ডিয়ান এক্সপ্রেস।
করোনার কাঁটায় বিদ্ধ সিনে মহলও। ভাইরাস মোকাবিলায় লকডাউন পরিস্থিতিতে বন্ধ রয়েছে মাল্টিপ্লেক্স। এর জেরে কার্যত মাথায় হাত পড়েছে বিভিন্ন মাল্টিপ্লেক্স সংস্থাগুলির। পিভিআর-এর মতো জনপ্রিয় মাল্টিপ্লেক্স চেন অপারেটরের ব্য়বসাও ধাক্কা খেয়েছে। মঙ্গলবার পিভিআরের শেয়ার পড়েছে প্রায় ৫ শতাংশের কাছাকাছি। চতুর্থ ত্রৈমাসিকে ওই মাল্টিপ্লেক্স চেন অপারেটরের লোকসান হয়েছে ৭৪.৬১ কোটি টাকা।

বিএসই-তে সংস্থার শেয়ার ৪.৬১ শতংশ কমে হয়েছে ১ হাজার ১০৬ টাকা। এনএসই-তে সংস্থার শেয়ার ৪.৬৫ শতাংশ কমে দাঁড়িয়েছে ১১০৭.০৫ টাকায়।

আরও পড়ুন: মাহিন্দ্রা ফিনান্সের সঙ্গে হাত মেলালো মারুতি সুজুকি

করোনায় ব্য়াপক ভাবে মার খেয়েছে বক্স অফিসের ব্য়বসা। এই পরিস্থিতিতে সোমবার জানা যায়, চতুর্থ ত্রৈমাসিকে পিভিআরের আয় সংকুচিত হয়েছে ৭৪.৬১ কোটি টাকা। উল্লেখ্য়, ঠিক এক বছর আগে, ওই সময়কালে সংস্থার মুনাফার অঙ্ক ছিল ৪৬.৭৫ কোটি টাকা।

করোনা পরিস্থিতিতে চলতি বছরের ১১ মার্চ থেকে ছবি প্রদর্শন বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছে পিভিআর। এরপরই দেশজুড়ে শুরু হয় লকডাউন। সিনেমা হল বন্ধ থাকায় কোনও ছবিই মুক্তি পায়নি আর। সম্প্রতি, বিভিন্ন ওটিটি প্ল্য়াটফর্মে বলিউডের নামজাদা তারকাদের ছবি মুক্তির সিদ্ধান্ত নিয়েছে প্রযোজনা সংস্থাগুলো। এদিকে, আনলক ১ শুরু হলেও, এখনও দেশে সিনেমা হল খোলার অনুমতি দেয়নি কেন্দ্র সরকার।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Business news download Indian Express Bengali App.

Web Title: Pvr shares decline nearly 5 per cent after q4 earnings