‘সরকারের সাহায্য না পেলে বন্ধ হয়ে যাবে ভোডাফোনের পরিষেবা’

সরকারি সাহায্য না পেলে কোন পথে হাঁটবে সংস্থা? প্রশ্নের জবাবে চেয়ারম্যান কুমার মঙ্গলম বিড়লা বলেন, "আমাদের পরিষেবা বন্ধ করে দিতে হবে"।

By:
Edited By: Madhumanti Chatterjee New Delhi  Updated: December 6, 2019, 01:55:37 PM

ভারত সরকারের অর্থনৈতিক সাহায্য না পেলে বন্ধ করে দিতে হবে ভোডাফোন-আইডিয়াকে, শুক্রবার এমনটাই জানালেন সংস্থার চেয়ারম্যান কুমার মঙ্গলম বিড়লা।

সরকারি সাহায্য না পেলে কোন পথে হাঁটবে সংস্থা? প্রশ্নের জবাবে চেয়ারম্যান কুমার মঙ্গলম বিড়লা বলেন, “আমাদের পরিষেবা বন্ধ করে দিতে হবে”।

হিন্দুস্থান টাইমস লিডারশিপ সামিটে বক্তৃতাকালে এমনটা জানিয়েছেন সংশ্লিষ্ট সংস্থার চেয়ারম্যান। সরকারি ছাড় না পেলে বিড়লা গোষ্ঠী ভোডাফোন-আইডিয়ায় আর বিনিয়োগ করবে না, এমনই ইঙ্গিত দিয়েছে সংস্থার চেয়ারম্যান। সরকারের তরফে আর্থিক সাহায্য না পেলে দেউলিয়া হতে হবে, এমন্টাও জানিয়েছেন চেয়ারম্যান।

আরও পড়ুন, বিপুল বাড়ছে নেট এবং কল সহ মোবাইল ফোন পরিষেবার যাবতীয় খরচ

প্রসঙ্গত, এক ধাক্কায় দেশের একাধিক টেলিকম সংস্থা ডেটা এবং ফোনের খরচ বাড়িয়ে দিয়েছে অনেকটা। গত ৩ ডিসেম্বর থেকে লাগু হয়েছে নতুন টারিফ। রাতারাতি ফোন এবং ডেটার খরচ ৪০ থেকে ৪২ শতাংশ বাড়িয়ে দেওয়া নিয়ে রীতিমতো সাড়া পড়ে গিয়েছে দেশবাসীর মধ্যে। তিনটি টেলিকম সংস্থার মধ্যে রয়েছে ভোডাফোন আইডিয়া লিমিটেড, এয়ারটেল এবং রিলায়েন্স জিও।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Business News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Vodafone idea will shut in absence of government relief kumar mangalam birla

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রাজীব ধোঁয়াশা
X