‘আপনি ধোনি নন’, টুইটারে সমালোচনায় বিদ্ধ কার্তিক

হ্যামিলটনে ঠিক কী করলেন কার্তিক? কেন তাঁকে নিয়ে সমালোচনা অব্যাহত ? জয়ের জন্য ২১৩ রানের লক্ষ্যমাত্রা নিয়ে ব্যাট করতে নেমেছিল ভারত। জেতার জন্য শেষ ওভারে ১৬ রান প্রয়োজন ছিল দলের।

By: Published: Feb 11, 2019, 1:22:01 PM

গতবছর নিদাহাস ট্রফির ফাইনালে নায়ক হয়ে গিয়েছিলেন দীনেশ কার্তিক। বাংলাদেশের বিরুদ্ধে শেষ বলে ছক্কা হাঁকিয়ে শ্রীলঙ্কার মাটিতে দেশকে চ্য়াম্পিয়ন করেছিলেন ভারতের উইকেটকিপার-ব্যাটসম্যান। ফের একবার কার্তিকের সামনে সুযোগ ছিল নিদহাসের স্মৃতি ফিরিয়ে এনে হিরো হয়ে যাওয়ার।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ব্যর্থ হলেন কার্তিক। রবিবার হ্যামিলটনের সেডান পার্কে পারলেন না দেশকে সিরিজ জেতাতে। ক্রুনাল পাণ্ডিয়াকে সিঙ্গল না-দিয়ে নিজে স্ট্রাইকে থেকে যাওয়ার জন্য চূড়ান্ত সমালোচনার মুখে কার্তিক। টুইটারে রীতিমতো বিদ্ধ কার্তিক। এমনকী এক ফ্যান ধোনি নন বলেও কার্তিককে আক্রমণ করতে ছাড়লেন না।

আরও পড়ুন: ধোনির কাণ্ড দেখলে ভারতীয় হিসেবে গর্বিত হবেন

হ্যামিলটনে ঠিক কী করলেন কার্তিক? কেন তাঁকে নিয়ে সমালোচনা অব্যাহত ? জয়ের জন্য ২১৩ রানের লক্ষ্যমাত্রা নিয়ে ব্যাট করতে নেমেছিল ভারত। জেতার জন্য শেষ ওভারে ১৬ রান প্রয়োজন ছিল দলের। ততক্ষণে পাণ্ডিয়া ও কার্তিক ৬৩ রানের পার্টনারশিপ খেলে ভারতকে জয়ের দোরগোড়ায় প্রায় নিয়ে এসেছিলেন।

তীরে এসে তরী ডুবল রোহিতদের। ২০ নম্বর ওভারের তৃতীয় বলে কার্তিক টিম সাউদির বলে মিসটাইম করে লং-অনে বল পাঠিয়েও দাঁড়িয়ে থাকলেন চুপ করে। উল্টোদিকে পাণ্ডিয়া প্রায় দীনেশের কাছাকাছি চলে এসেও ফিরে যান। কিন্তু এরপর দীনেশ শেষ বলে ছয় মেরেও মুখরক্ষা করতে পারলেন না। শেষ ওভারে উঠল ১১ রান। চার রানের তফাৎ রয়ে গেল দুদলের মধ্যে। সিরিজ ২-১ জিতে নেয় নিউজিল্যান্ড।

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Education News in Bengali.


Title: Dinesh Karthik slammed on Twitter for denying single:'আপনি ধোনি নন', টুইটারে সমালোচনায় বিদ্ধ কার্তিক

Advertisement

ট্রেন্ডিং