বড় খবর

বাঁশ নিয়ে তাড়া সুজাতা মণ্ডলকে, মাথা ফাটল তৃণমূল প্রার্থীর

সুজাতা মন্ডলকে বাঁশ নিয়ে তাড়া করে একদল দুষ্কৃতী। বিজেপির বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলে মাটিতে বসেই প্রতিবাদ শুরু করেন এই তৃণমূল প্রার্থী।

আরামবাগ বিধানসভা আসনে তৃতীয় দফা ভোটের শুরুতেই অশান্তির চিত্র সামনে আসে। বিজেপি সাংসদ সৌমিত্র খাঁর স্ত্রী সুজাতা মন্ডলকে বাঁশ নিয়ে তাড়া করে একদল দুষ্কৃতী। বিজেপির বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলে মাটিতে বসেই প্রতিবাদ শুরু করেন এই তৃণমূল প্রার্থী।

সুজাতা বলেন, “আমার দলের কর্মীরা জানিয়েছেন যে মহিলা ভোটারদের ভয় দেখিয়ে, কাপড় খুলে নিয়েছে, অনেককে বলেছে তৃণমূলকে ভোট দিলে ধর্ষণ করে খুন করে দেব। এসব বিজেপির দুষ্কৃতীরা করছে। আমি মহিলা হিসেবে এখানেই আসতেই আমার মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে। আমাকে প্রাণে মারার চেষ্টা করছে বিজেপি। ক্ষমতা থাকলে হারিয়ে দেখাক। আজ চ্যালেঞ্জ নিলাম কেন্দ্র থেকে উৎখাত করে ছাড়ব।” এদিন মাঠে নেত্রীকে দৌড়তেও দেখা যায়। পিছনে বাঁশ নিয়ে তাড়া করতে দেখা যায় বেশ কয়েকজনকে।

আরও পড়ুন, তৃণমূলের ভোট বিজেপিতে যাচ্ছে, ইভিএম নিয়ে অভিযোগ সুজাতার

অন্যদিকে, বিজেপির অভিযোগ তাঁদের উপর হামলা করা হয়। বেশ কয়েকজন আহতও হয়েছ। সুজাতা মন্ডল মিথ্যা কথা বলছে। বিজেপি বলে এলাকায় শান্তিপূর্ণ ভোট চলছে।

প্রসঙ্গত, এদিন সকাল থেকেই ‘ভোটচুরির’ অভিযোগ করেছিলেন সুজাতা মন্ডল। আরামবাগের তৃণমূল প্রার্থী সুজাতা মন্ডল বলেন যে যেখানে আমরা শক্তিশালী সেখানে ভোট করতে দেওয়া হচ্ছে না। ৪৫ নম্বর বুথে তৃণমূলে ভোট দিলে তা বিজেপিতে চলে যাচ্ছে। একাধিক জায়গায় আমাদের কর্মীদের মারধোর করা হচ্ছে। কেন্দ্রীয় বাহিনী ভোটারদের বলছে বিজেপিকে ভোট দিতে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bengal polls tmc sujata mondal attacked complaint against bjp

Next Story
খানাকুলে তৃণমূল প্রার্থীকে চেলাকাঠ দিয়ে মারধর, কাঠগড়ায় বিজেপি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com