বড় খবর

“কে বলেছিল বুথে গিয়ে দাদাগিরি করতে?” আক্রান্ত স্ত্রী সুজাতার বিরুদ্ধে তোপ সৌমিত্রর

“নিজের কর্মের ফল পেয়েছেন । কে বলেছিল, ভোটের দিন বুথে বুথে গিয়ে দাদাগিরি করতে? মানুষ তৃণমূলকে আর চাইছেন না।”

sujata mandal, soumitra mandal
স্ত্রীর বিরুদ্ধেই সুর চড়ালেন স্বামী সৌমিত্র

তৃতীয় দফার ভোটে আরামবাগ কেন্দ্রে আক্রান্ত হলেন বিজেপি নেতা সৌমিত্র খাঁ-এর স্ত্রী তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল খাঁ। মঙ্গলবার সকালে ইভিএম-এর কারচুপির অভিযোগ তুলে কেন্দ্রীয় বাহিনী এবং বিজেপির বিরুদ্ধে সরব হন সুজাতা। এরপর মহল্লাপাড়ায় আড়ান্দি-১ বুথ নমব ২৬৩-তে সুজাতার উপর বাঁশ নিয়তে হামলা চালায় দুষ্কৃতীরা। মাথা ফাটে তৃণমূল নেত্রীর।

এই ঘটনা প্রসঙ্গে স্বামী সৌমিত্র খাঁ বলেন, “নিজের কর্মের ফল পেয়েছে। কে বলেছিল, ভোটের দিন বুথে বুথে গিয়ে দাদাগিরি করতে? মানুষ তৃণমূলকে আর চাইছেন না। গত ১০ বছর মানুষ ওই এলাকায় ভোট দিতে পারেননি। তাঁরা আজ ভোট দিচ্ছেন। যাঁরা ভোট চুরি করে জিতবেন ভেবেছিলেন, তাঁরা পারেননি। জনগণ জেগে উঠেছে এখন। এসব ক্ষোভের বহিপ্রকাশ। তাঁরা কোথায় ভোট দেবে সেটা তাঁদের ব্যাপার। দেখতে যাওয়ার কিছু নেই। “

আরও পড়ুন, বাঁশ নিয়ে তাড়া সুজাতা মণ্ডলকে, মাথা ফাটল তৃণমূল প্রার্থীর

এদিকে, বাঁশ নিয়ে আক্রমণ প্রসঙ্গে সুজাতা বলেন, “আমার দলের কর্মীরা জানিয়েছেন যে মহিলা ভোটারদের ভয় দেখিয়ে, কাপড় খুলে নিয়েছে, অনেককে বলেছে তৃণমূলকে ভোট দিলে ধর্ষণ করে খুন করে দেব। এসব বিজেপির দুষ্কৃতীরা করছে। আমি মহিলা হিসেবে এখানেই আসতেই আমার মাথা ফাটিয়ে দেওয়া হয়েছে। আমাকে প্রাণে মারার চেষ্টা করছে বিজেপি। ক্ষমতা থাকলে হারিয়ে দেখাক। আজ চ্যালেঞ্জ নিলাম কেন্দ্র থেকে উৎখাত করে ছাড়ব। বিজেপি সন্ত্রাস চালাচ্ছে। বিজেপির সাংসদরাও ছিলেন। এসব করার জন্যই বসে ছিলেন ওখানে।”

তিনি আরও বলেন, “পুলিশ বিজেপির কালো টাকার দালাল হয়ে গিয়েছে। মানুষ ভয় পাচ্ছিল ভোট দিতে যেতে। আমি তাঁদের মত দেওয়াতে নিয়ে গিয়েছিলাম। নির্বাচন কমিশনকে বলেও লাভ হয়নি।”

আরও পড়ুন, ‘শাশুড়ির হয়ে ভোট দিচ্ছেন বউমা’! তৃণমূল এজেন্টের সঙ্গে ‘তুমুল তর্ক’ বিজেপি প্রার্থী তনুশ্রীর

আরামবাগের তৃণমূল প্রার্থী সুজাতা মন্ডলের উপর হামলার ঘটনায় তীব্র প্রতিক্রিয়া জানায় তৃণমূল। ডেরেক ও ব্রায়েন বলেন, “বিজেপির গুণ্ডারা তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডলকে মহল্লাপাড়ায় আড়ান্দি-১ বুথ নমব ২৬৩-তে আক্রমণ করে। সুজাতার ব্যক্তিগত সুরক্ষাকর্মীর মাথায় আঘাত লেগেছে এবং তার অবস্থা গুরুতর। সিআরপিএফ কর্মীরা ছিলেন নীরব দর্শক ছিলেন এই ঘটনায়।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp soumitra khan aims tmc sujata mandal over election clash

Next Story
আপ্ত-সহায়ককে চড়! জিটি রোড অবরোধ লকেটের, তৃতীয় দফা ভোটে ‘উত্তপ্ত’ চুঁচুড়াlocket
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com