Lok Sabha Election 2019: ‘কংগ্রেস প্রতারক দল’, অখিলেশের আক্রমণ

শুক্রবার বিজেপি সাংসদ চরিত নিশাদ যোগ দিলেন সমাজবাদী পার্টিতে। লখনউতে এক সাংবাদিক সম্মেলন করে অখিলেশ তা ঘোষণা করলেন।

By: Lucknow  Updated: April 20, 2019, 02:02:56 PM

দেশজুড়ে শুরু হয়ে গিয়েছে সাত দফার ১৭ তম সাধারণ নির্বাচন। চলছে এ ওকে তোপ দাগার পালাও। এক দিন আগেই কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী মহাগটবন্ধনের শরিকদের তোপ দেগে বলেন, “এসপি বিএসপি সিবিআই-এর মুখোমুখি হতে ভয় পাচ্ছে”। রাহুলকে পাল্টা আক্রমণ করে অখিলেশ যাদব বললেন, “কংগ্রেস প্রতারক দল”।

শুক্রবার বিজেপি সাংসদ চরিত নিশাদ যোগ দিলেন সমাজবাদী পার্টিতে। লখনউতে এক সাংবাদিক সম্মেলন করে অখিলেশ তা ঘোষণা করলেন। জানালেন সিবিআই কিমবা ইডিকে তিনি ভয় পাননা।

আরও পড়ুন, ‘সব মোদীই চোর’; মানহানির মামলা করলেন ললিত

উত্তরপ্রদেশের সম্ভলে নির্বাচনী প্রচারের সময় বৃহস্পতিবার রাহুল বলেন, “এসপি অথবা বিএসপি আসলে মোদীকে ভয় পান, কারণটা হল সিবিআই অথবা এড”। এর প্রেক্ষিতে অখিলেশ পালটা বলেন “কংগ্রেস সিবিআই-কে ভুল ভাবে ব্যবহার করেছে। আমি কোনও প্রতিষ্ঠানকেই ভয় পাই না। সিবিআই-এর লোকজনকে নিজের বাড়িতে ডেকে টাকা দিয়ে কংগ্রেস আমার পরিবারের বিরুদ্ধে সিবিআই তদন্ত করেছে”।

“দেশের সবচেয়ে প্রতারক দল কংগ্রেস”, বললেন অখিলেশ।

উল্লেখ্য, নির্বাচনের আগে গত ৬ মার্চ জোট ঘোষণা করে সমাজবাদী পার্টি, বহুজন সমাজ পার্টি ও রাষ্ট্রীয় লোকদল। উত্তরপ্রদেশের ৩৮টি আসনে প্রার্থী দিয়েছে বসপা, ৩৭টি আসনে সপা এবং ৩টি আসনে আরএলডি।

Read the full story in English

Get all the Latest Bengali News and Election 2020 News in Bengali at Indian Express Bangla. You can also catch all the latest General Election 2019 Schedule by following us on Twitter and Facebook

Web Title:

Day after rahul swipe at sp bsp akhilesh yadav says congress most deceitful party

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় খবর
X