বিহারের ১৫ বছর ধ্বংস করেছে অপদার্থ NDA সরকার! তোপ তেজস্বী যাদবের

বিজেপি নেতাদের ‘ভোট কাটুয়া’ মন্তব্যে আহত চিরাগ পাসওয়ান।

bihar elections, বিহার নির্বাচন, বিহার বিধানসভা ভোট
তেজস্বী যাদব।

নির্বাচন এগিয়ে আসতেই এনডিএ শিবিরকে একের পর এক আক্রমণ শানাচ্ছেন আরজেডি নেতা তেজস্বী যাদব। নতুন বিহারের স্বপ্ন দেখানো মহাজোটের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী তেজস্বী। মঙ্গলবার গোহ বিধানসভা কেন্দ্রে নির্বাচনী প্রচারে গিয়ে জনসমুদ্র দেখে উচ্ছ্বসিত লালুপুত্র টুইট করে বলেন, বিহারে উন্নয়ন, কর্মসংস্থান এবং পরিবর্তনের জন্য জনসমুদ্র হাজির হয়েছে। অপদার্থ এনডিএ সরকার বিহারের ১৫ বছর নষ্ট করেছে। সত্যি বিহার জুড়ে এমন অভ্যর্থনা পেয়ে উৎফুল্ল এবং সম্মানিত।

এদিন নির্বাচনী প্রচারসভায় জনসুনামির জেরে দেওয়াল লিখন স্পষ্ট দেখতে পাচ্ছেন তেজস্বী। লালুপুত্রর প্রতিশ্রুতি, ক্ষমতায় ফিরলে সরকার বিহারের প্রকৃত উন্নয়ন এবং কর্মসংস্থানের জন্য কাজ করবে। তাঁর কটাক্ষ, এনডিএ সরকার গত ১৫ বছরে বিহারকে ধ্বংস করে দিয়েছে। মানুষ পরিবর্তন চাইছে। উন্নয়নের জন্য, কর্মসংস্থানের দাবিতে, সমৃদ্ধির দাবিতে। অন্যদিকে, বিজেপি নেতাদের লাগাতার কটূক্তিতে বিরক্ত এবং আহত এলজেপি সুপ্রিমো চিরাগ পাসওয়ান। তাঁকে এবং তাঁর দলকে ভোট কাটুয়া বলে কটাক্ষ করে যাচ্ছেন বিজেপি নেতারা। যা নিয়ে আহত চিরাগের মন্তব্য, আমি খুবই ব্যথিত এই ভোট কাটুয়া তকমা শুনে। তাঁরা নিজের বুদ্ধি খরচ করুক আর অন্যের কথায় এমন ভাষা ব্যবহারে বিরত থাকুক।

আরও পড়ুন “নীতীশকে খুশি করতেই জোটধর্ম পালন করছে না বিজেপি”, তোপ চিরাগের

পাশাপাশি, এদিন থেকে বিহারে প্রচারাভিযান শুরু করলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। পরপর তিনটি সভা করেছেন যোগী। জনতাকে সতর্ক করে তিনি বলেছেন, একমাত্র এনডিএ অনুমোদিত প্রার্থীদেরই ভোট দিতে। বিপুল ভোটে এনডিএ জোটকে জিতিয়ে নীতীশ কুমারকে পুনরায় মুখ্যমন্ত্রী নির্বাচিত করার জন্য আর্জি জানিয়েছেন যোগী। তবে স্বভাবসিদ্ধ ভঙ্গিতে বিহারে নির্বাচনী প্রচারেও অযোধ্যায় রাম মন্দির, কাশ্মীরে ৩৭০ বিলোপ এবং পাক মদতপুষ্ট সন্ত্রাস নিয়ে জনগণকে অভিহিত করেন বিজেপির তারকা প্রচারক।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Incompetent nda govt of 15 years ruined bihar says tejashwi yadav

Next Story
“নীতীশকে খুশি করতেই জোটধর্ম পালন করছে না বিজেপি”, তোপ চিরাগেরChirag Paswan, চিরাগ পাসোয়ান, নীতীশ কুমার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com