বড় খবর

2019 Lok Sabha Elections: প্রধানমন্ত্রীর অনুরোধে ভোটার কার্ড শেয়ার করলেন কোহলি, বার্তা দিলেন দেশবাসীকে

General Election 2019: রবিবারে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে কোহলি নিজের ভোটার কার্ডের ছবি পোস্ট করে লিখলেন, “১২ মে গুরুগ্রামে ভোট দিতে প্রস্তুত। আপনি?”

Virat Kohli and Narendra Modi

General Election 2019: ভোট দিতে প্রস্তুত, আপনি তৈরি তো?
সোশ্যাল মিডিয়ায় এমনই বার্তা ভেসে এল স্বয়ং বিরাট কোহলির পক্ষ থেকে। আইপিএল চলছে পূর্ণদ্যমে। আরসিবি-র প্লে অফ ভাগ্য কঠিন। তবে অসম্ভব নয়। এমন অবস্থাতেই চলতি লোকসভা নির্বাচনে যুব সমাজকে ভোট দেওয়ার আহ্বান দিলেন ক্যাপ্টেন। রবিবারে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে কোহলি নিজের ভোটার কার্ডের ছবি পোস্ট করে লিখলেন, “১২ মে গুরুগ্রামে ভোট দিতে প্রস্তুত। আপনি?” পরে যদিও এই ইনস্টা-স্টোরি ডিলিট করে দেন। হয়তো ব্যক্তিগত সম্পর্ক প্রকাশ্যে ফাঁস হয়ে যেতে পারে, এমনটা ভেবেই তিনি মুছে দেন সেই স্টোরি।

আরও পড়ুন অর্জুনের জন্য় এই চার ক্রিকেটারের নাম মনোনীত করল বিসিসিআই

কিছুক্ষণ পরে ফের একবার বিরাট কোহলি নিজের ভোটার কার্ডের সামনের পাতা শেয়ার করেন। এবারে যদিও ভোটার কার্ডের নম্বর আবছা করে দেওয়া হয়।

virat kohli voter card
নিজের ভোটর কার্ডের ছবি এভাবেই শেয়ার করলেন কোহলি (ইনস্টাগ্রাম)

এর আগে অবশ্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী টুইট করে শিখর ধাওয়ান, রবিচন্দ্রন অশ্বিন এবং ভুবনেশ্বর কুমারকে নির্বাচনী সচেতনতা ছড়ানো এবং ভোট দেওয়ার বার্তা দিতে অনুরোধ করেছিলেন। তার পরিপ্রেক্ষিতে অশ্বিন আবার প্রধানমন্ত্রীর কাছে পালটা অনুরোধ করেছিলেন, আইপিএল চলাকালীন দেশের ক্রিকেটারদের যেন যেকোনও স্থানে ভোট দেওয়ার ব্যবস্থা করা হয়।


যাইহোক, আরসিবি আইপিএলের বাকি ম্যাচগুলির প্রতিটিতে জিতলে প্লে অফে পৌঁছতে পারে। ঘটনাচক্রে আইপিএলের ফাইনাল ১২ তারিখেই। আরসিবি কোনওভাবে আইপিএলের চূড়ান্ত যুদ্ধ পর্যন্ত পৌঁছলে, কোহলির পক্ষে গুরুগ্রামে সশরীরে ভোট দেওয়া সমস্যা হতে পারে।

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Lok sabha election 2019 virat kohli urges voters to vote as requested by pm narendra modi

Next Story
Lok Sabha Election 2019: ‘মার্কিন নাগরিক’কে দিয়ে ভোট প্রচার, বিজেপির বিরুদ্ধে কমিশনের দ্বারস্থ তৃণমূল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com