scorecardresearch

বড় খবর

‘অনেক চাহিদা, তবুও দিই, তাও সন্তুষ্ট হয় না’, অর্জুনকে নাম না করে কটাক্ষ মমতার

Lok Sabha Election 2019: মমতা বলেন, “আপনাদের এখানকার গদ্দার লোকসভার টিকিট চেয়েছিল, দিই নি। কেন দেব? একজনকে সব দিতে হবে?”

‘অনেক চাহিদা, তবুও দিই, তাও সন্তুষ্ট হয় না’, অর্জুনকে নাম না করে কটাক্ষ মমতার
মমতাকে নিশানা অর্জুনের

General Election 2019: ‘অর্জুন গড়ে’ গিয়ে নাম না করে অর্জুন সিংকে কড়া ভাষায় আক্রমণ করলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার ভাটপাড়ার সভায় প্রাক্তন তৃণমূল নেতা তথা বর্তমানে ব্যারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিংয়ের নাম না করে মমতা বলেন, “এ দুনিয়ায় অনেকে রয়েছেন, যাঁদের যেটা প্রাপ্য, তার থেকেও তাঁদের বেশি আকাঙ্খা। এত চাহিদা যে দিতে দিতে আমরা খালি হয়ে যাই। তবুও সন্তুষ্ট করতে পারি না।” এরপরই মমতা বলেন, “আপনাদের এখানকার গদ্দার লোকসভার টিকিট চেয়েছিল, দিইনি। কেন দেব? একজনকে সব দিতে হবে?”

লোকসভা নির্বাচনের আরও খবর পড়ুন, এখানে 

প্রসঙ্গত, লোকসভা নির্বাচনে তৃণমূলে টিকিট না মেলাতেই ক্ষুব্ধ হন ভাটপাড়ার দাপুটে নেতা অর্জুন সিং। অর্জুনের উপর ভরসা না রেখে এবারও ব্যারাকপুর থেকে দীনেশ ত্রিবেদীকে প্রার্থী করেছেন মমতা। উল্লেখ্য, দীনেশ ত্রিবেদীর সঙ্গে অর্জুন সিংয়ের সম্পর্ক বরাবরই শীতল। তাই তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশের কয়েকদিনের মধ্যেই দলনেত্রীর প্রতি অসন্তোষ প্রকাশ করে দিল্লিতে বিজেপি দফতরে মুকুল রায়দের হাত ধরে পদ্ম শিবিরে যোগ দেন অর্জুন। এদিন কার্যত অর্জুনের সেই ‘আকাঙ্খা’কেই মমতা নিশানা করলেন বলেই মনে করছে রাজনৈতিক মহল।

আরও পড়ুন: বিজেপিতে যোগ দিলেন তৃণমূলের অর্জুন সিং

অন্যদিকে, ব্যারাকপুর লোকসভা কেন্দ্রে ভোটপ্রচারে গিয়ে যেমন ভাটপাড়ার মাটিতে দাঁড়িয়ে অর্জুনকে কটাক্ষ করেছেন মমতা, তেমনই একসময়ের বিশ্বস্ত সেনাপতি মুকুল রায়কেও এদিন ফের নাম না করে আক্রমণ করেছেন তৃণমূল নেত্রী। অর্জুনের ‘আবদার’কে কটাক্ষ করতে গিয়ে মমতা বলেছেন, “আপনাদের লোকসভা কেন্দ্রে এক-দু’জন রয়েছেন। একজন বড়, আরেক জন ছোটো। গদ্দারি করছেন। কাউন্সিলর চাই, বিধায়ক চাই, মন্ত্রী চাই, লোকসভা চাই, রাজ্যসভা চাই, জুট মিল চাই, বাগান চাই…এত কী করে দেব? ভগবানও এত দেন না। আর কত নেবেন?”

এদিকে, লোকসভা নির্বাচনের মধ্যেই আগামী ১৯ মে ভাটপাড়ায় বিধানসভার উপনির্বাচন। সেখানে এবার তৃণমূল-বিজেপির জোর টক্কর। তৃণমূলের হয়ে প্রার্থী হয়েছেন মমতার আরেক বিশ্বস্ত সৈনিক মদন মিত্র। দীর্ঘদিন বাদে দলে বড় পরীক্ষায় বসেছেন মদন। এদিকে মদনের বিপরীতে বিজেপির চাল অর্জুন-পুত্র পবন সিং।

Stay updated with the latest news headlines and all the latest Election news download Indian Express Bengali App.

Web Title: Lok sabha election 2019 west bengal mamata banerjee arjun singh mukul roy bhatpara tmc bjp