Lok Sabha Election 2019: বিজেপি বিরোধী নেতাদের একজোট করতে মরিয়া নাইডুর একই দিনে বৈঠক রাহুল-অখিলেশ-মায়াবতীর সঙ্গে

ইউপিএ সভাপতি সনিয়া গান্ধী একদিন আগেই ঘোষণা করেছেন ২৩ মে নির্বাচনী ফলাফলের পরেই রাজধানীতে বিরোধী দলনেতাদের বৈঠক হবে।

By: New Delhi  Updated: May 18, 2019, 07:06:46 PM

বিরোধীদের মধ্যে জোট তৈরির লক্ষ্যেই কংগ্রেস সভাপতির সঙ্গে শনিবার দেখা করলেন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু। সূত্রের খবর রাহুল-নাইডু বৈঠকে বিজেপি বিরোধী ফ্রন্ট গঠন নিয়েই আলোচনা হয়েছে মূলত। নির্বাচন পরবর্তী জোট গঠন করে বিজেপিকে কোনোভাবে ফের ক্ষমতায় আসা থেকে আটকানোই আসল লক্ষ্য।

পিটিআই সূত্রে জানা গিয়েছে, সংখ্যা গরিষ্ঠতা না পেয়েও যদি সরকার গড়ার দাবি জানায় বিজেপি, সেই অবস্থায় কী করণীয়, তা নিয়েও আলোচনা হয়েছে রাহুল গান্ধী এবং নাইডুর মধ্যে।

আর পড়ুন, শেষ দফার নির্বাচনের আগেই কেদারনাথে মোদী

ইউপিএ সভাপতি সনিয়া গান্ধী একদিন আগেই ঘোষণা করেছেন ২৩ মে নির্বাচনী ফলাফলের পরেই রাজধানীতে বিরোধী দলনেতাদের বৈঠক হবে।

শনিবার দ্বিতীয়ার্ধে এনসিপি সুপ্রিমো শরদ পাওয়ার এবং এলজেডি নেতা শরদ যাদবের সঙ্গে দেখা করার পরিকল্পনা রয়েছে চন্দ্রবাবু নাইডুর। বিএসপি প্রধান মায়াবতী এবং এসপি সভাপতি অখিলেশের সঙ্গেও দেখা করার কথা শনিবার সন্ধেতে। বিজেপি বিরোধী ফ্রন্ট তৈরির ব্যাপারে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও ফোনে নিয়মিত যোগাযোগ রাখছেন টিডিপি নেতা।

শুক্রবার বিকেলেই আপ প্রধান অরবিন্দ কেজরিওয়াল এবং সিপিআই (এম)-এর সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরির সঙ্গেও বৈঠক সেরেছেন নাইডু।

Read the full story in English

Get all the Latest Bengali News and Election 2020 News in Bengali at Indian Express Bangla. You can also catch all the latest General Election 2019 Schedule by following us on Twitter and Facebook

Web Title:

Lok sabha elections chandrababu naidu meets rahul gandhi to firm up anti bjp front103198

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X