ভোটের দিন উপোস করবেন মিমি! কেন?

Lok Sabha Election 2019: সংখ্যালঘু দরদী ভাবমূর্তিকেই এবার ভোটপ্রচারে হাতিয়ার করে ভোটারদের অনেকটাই মন পাওয়ার চেষ্টা করলেন মিমি, এমনটাই মনে করছে রাজনৈতিক মহলের একাংশ।

mimi chakraborty, মিমি চক্রবর্তী
মিমি চক্রবর্তী। ছবি: ফেসবুক।
রাজনীতিতে সবেমাত্র হাতেখড়ি হয়েছে। এর মধ্যেই ভোটারদের হৃদয় ছোঁয়ার চেষ্টায় মরিয়া যাদবপুর কেন্দ্রে তৃণমূলের তারকা প্রার্থী মিমি চক্রবর্তী। আগামী ১৯ মে ওই কেন্দ্রে ভোটগ্রহণ। সেসময় রমজান মাস চলবে। তাই সংখ্যালঘু ভোটারদের কথা ভেবে তিনিও ‘রোজা রাখবেন’ সেদিন এবং ভোট মিটলে বিকেলে ভোটারেদর সঙ্গে খেয়ে উপবাস ভঙ্গ করবেন বলে ঠিক করেছেন টলিউডের এই গ্ল্যামার ক্যুইন।

লোকসভা ভোটের আরও খবর পড়ুন, এখানে

বারুইপুরের কেয়াতলায় এক কর্মিসভায় মিমি বলেছেন, আগামী ১৯ মে ভোটের দিন। ওইদিন রমজানের উপোস চলবে। আপনাদের কথা দিচ্ছি, ওইদিন আমিও উপোস করব। বিকেলে আপনাদের সঙ্গেই তা ভাঙব। মিমির এই কথায় কর্মিসভা চত্বর মুহূর্তে হাততালির আওয়াজে ফেটে পড়ে।

উল্লেখ্য, রমজান মাসের মধ্যে লোকসভা ভোট অনুষ্ঠিত করার সিদ্ধান্তে গোড়া থেকেই আপত্তি জানিয়েছে তৃণমূল। নির্বাচনী নির্ঘণ্ট ঘোষণার পর তৃণমূলের প্রথমসারির নেতা ফিরহাদ হাকিম বলেছিলেন, ‘‘রমজান মাসে ভোট মানে গরমে সংখ্যালঘু মানুষদের কষ্ট।’’ দলের সেই সংখ্যালঘু দরদী ভাবমূর্তিকেই এবার ভোটপ্রচারে হাতিয়ার করে ভোটারদের অনেকটাই মন পাওয়ার চেষ্টা করলেন মিমি, এমনটাই মনে করছে রাজনৈতিক মহলের একাংশ।

আরও পড়ুন, Lok Sabha polls 2019: অন্যকে ছোট করে নিজে বড় হওয়া যায় না: মিমি

অন্যদিকে, বাংলায় সুষ্ঠু ও অবাধ ভোট করার আহ্বান জানিয়ে বারুইপুরের ওই কর্মিসভার মঞ্চ থেকে পায়রা উড়িয়ে শান্তির বার্তা দেন মিমি। পর্দার নায়িকাকে সামনে থেকে দেখতে এদিন ভিড় জমিয়েছিলেন বহু মানুষ। প্রচারে জনসংযোগের ফাঁকে ভোটও চেয়ে নেন মিমি।

প্রসঙ্গত, প্রার্থী হওয়ার পর থেকেই পুরোদমে প্রচারে নেমে পড়েছেন টলিউডের অন্যতম নায়িকা মিমি। ক’দিন আগেই এক সভায় তাঁর প্রতিপক্ষ তথা বিজেপি প্রার্থী অনুপম হাজরাকে নাম না করে ‘মেয়াদ উত্তীর্ণ ওষুধ’ বলে কটাক্ষ করেছিলেন তিনি। তাঁর আরেক প্রতিপক্ষ বাম প্রার্থী বিকাশরঞ্জন ভট্টাচার্যকে নিয়ে অবশ্য বরাবরই সৌজন্যতা দেখিয়ে এসেছেন তৃণমূলের এই নবাগতা প্রার্থী।

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mimi chakraborty tmc jadavpur west bengal loksabha elections 2019

Next Story
‘মোদী-শাহর ঘুম উড়িয়ে’ সপা-বসপা জোট ঘোষণা অখিলেশ-মায়াবতীর
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com