বড় খবর

খানাকুলে তৃণমূল প্রার্থীকে চেলাকাঠ দিয়ে মারধর, কাঠগড়ায় বিজেপি

মারতে মারতে তাঁকে এলাকা ছাড়া করা হয় বলে অভিযোগ।

তৃতীয় দফার ভোটে বাংলার একাধিক জায়গায় হিংসা-অশান্তির খবর। মারধর, হামলার অভিযোগ। বাদ গেলেন প্রার্থীও। হুগলির খানাকুলে তৃণমূল প্রার্থী নাজিবুল করিমকে চেলাকাঠ দিয়ে পেটানোর অভিযোগ। অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। মারতে মারতে তাঁকে এলাকা ছাড়া করা হয় বলে অভিযোগ।

জানা গিয়েছে, মঙ্গলবার সকালে একটি বুথে ভোটদানে দেওয়ার খবর সেখানে যান তৃণমূল প্রার্থী। তাঁর অভিযোগ, ওই বুথ থেকে তৃণমূলের এজেন্টকে বের করে দেওয়া হয়। তখনই বিজেপি কর্মী-সমর্থকরা তাঁর উপর চড়াও হয় বলে অভিযোগ। পাল্টা বিজেপির অভিযোগ, শান্তিপূর্ণ ভোটপ্রক্রিয়া চলছিল। তৃণমূল প্রার্থী এসে এখানে অশান্তি ছড়ানোর চেষ্টা করছেন।

আরও পড়ুন Live Update: তৃণমূলের ভোট বিজেপিতে যাচ্ছে, ইভিএম নিয়ে অভিযোগ সুজাতার

তৃণমূল প্রার্থীর অভিযোগ, তিনি একাধিক বার ঘটনার কথা জানিয়েছেন কমিশনকে। কিন্তু কেন্দ্রীয় বাহিনী সঠিক সময়ে পদক্ষেপ করলে তাঁকে এখানে আসতেই হত না। তাঁকে বেধড়ক মারধর করা হয়েছে বলে অভিযোগ। শরীরে মারধরের দাগ রয়েছে। তাঁর জামা ছিঁড়ে গিয়েছে। এই ঘটনা ঘিরে এলাকায় ব্যাপক উত্তেজনা। কিছুক্ষণ পর ঘটনায় আসে কেন্দ্রীয় বাহিনী।

এদিকে, কমিশন সূত্রে খবর, তৃণমূল প্রার্থীকে মারধরের ঘটনায় প্রিসাইডিং অফিসারের কাছ থেকে রিপোর্ট তলব করেছে। পাশাপাশি বুথে ভোটদানে বাধা দেওয়ার অভিযোগ নিয়েও রিপোর্ট চাওয়া হয়েছে কমিশনের তরফে।

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Wb polls 2021 tmc candidate beaten with bamboo sticks in khanakul

Next Story
রাফালে চুক্তিতে ১.১ মিলিয়ন ইউরো ‘ঘুষ’!তেড়েফুঁড়ে নামল কংগ্রেস, মানতে নারাজ কেন্দ্রRafale Defence Deal, French Aviation, Dassault Aviation, Modi Government, Congress, balakot Strike
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com