বড় খবর

‘জয় শ্রীরাম’ ধ্বনি দিয়ে ঘিরে ধরে হামলা, দিনহাটায় আক্রান্ত উদয়ন গুহ, কাঠগড়ায় বিজেপি

বিজেপির দাবি, তৃণমূলের বিক্ষুব্ধরাই তাঁর গাড়িতে হামলা চালিয়েছেন।

চতুর্থ দফার ভোটে রাজ্যে জেলায় জেলায় হিংসা-অশান্তি। দিনহাটায় আক্রান্ত হলেন তৃণমূল প্রার্থী উদয়ন গুহ। অভিযোগ বিজেপির বিরুদ্ধে। জয় শ্রীরাম ধ্বনি দিয়ে গাড়ি ভাঙচুরের অভিযোগ। যদিও হামলার কথা অস্বীকার করেছে বিজেপি। গেরুয়া শিবিরের দাবি, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে এই হামলা। এই বিষয়ে কমিশনে অভিযোগ জানিয়েছে তৃণমূল।

তৃণমূল প্রার্থী উদয়ন সকাল থেকেই গাড়িতে করে নিজের বিধানসভা কেন্দ্রের নানা এলাকায় ঘুরছিলেন। অভিযোগ, ভেটাগুড়ির কাছে তাঁর গাড়ি এলে বিজেপি কর্মীরা হামলা চালায়। উদয়নের গাড়ির পিছনেই ছিল সাংবাদিকদের একটি গাড়ি। সেই গাড়ির উপরও হামলা চালানো হয় বলে অভিযোগ। যদিও বিজেপির দাবি, তৃণমূলের বিক্ষুব্ধরাই তাঁর গাড়িতে হামলা চালিয়েছেন। এতে বিজেপির হাত নেই।

উদয়ন গুহের অভিযোগ, “বিভিন্ন বুথে আমি সকাল থেকে ঘুরছি। ভেটাগুড়ির নীলকুঠি যাত্রাপাড়া এলাকায় যখন আমি গিয়েছিলাম, তখন বিজেপি সমর্থকরা আমার গাড়িতে হামলা করে। ভাঙচুর করতে আসে। সে সময় চালক দ্রুতগতিতে গাড়ি চালিয়ে আমাকে বের করে নিয়ে আসেন। কিন্তু আমার পিছনে থাকা সংবাদমাধ্যমের গাড়িটি আটকে ধরে এবং ভাঙচুর চালায় বিজেপির কর্মী-সমর্থকরা।’’ তাঁর দাবি, সামনে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা নীরব দর্শকের মতো দাঁড়িয়েছিলেন।

আরও পড়ুন West Bengal Election 2021 Live Update: শীতলকুচিতে ভোটদান স্থগিত রাখলো কমিশন

এদিকে, শীতলকুচিতে কেন্দ্রীয় বাহিনীর গুলিতে মৃত্যু হল ৪ জনের। তাঁরা প্রত্যেকেই তৃণমূলের কর্মী, এমন দাবি করেছে শাসক দল। শুধু এখানেই শেষ নয় সিআইএসএফ-এর গুলিতে আরও ৪ ব্যক্তি আহত হয়েছে। এমনটাই কমিশন সুত্রে খবর। শীতলকুচির জোড়পাটকির ১২৬ নম্বর বুথের বাইরে এই ঘটনা ঘটেছে। গোটা ঘটনায় কেন্দ্রীয় বাহিনীর ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

Get the latest Bengali news and Election news here. You can also read all the Election news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Wb polls 2021 tmc candidate of dinhata attacked allegedly by bjp

Next Story
‘মোদী-শাহর ঘুম উড়িয়ে’ সপা-বসপা জোট ঘোষণা অখিলেশ-মায়াবতীর
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com