scorecardresearch

‘পরিবর্তন আমাদের স্লোগান, চুরি করেছে বিজেপি’, কেশিয়ারিতে গর্জে উঠলেন মমতা

“ওরা এখন পরিবর্তন পরিবর্তন বলছে। পরিবর্তন তো আমাদের স্লোগান। ওরা তো টুকেছে। কেন? ওরা নিজেরা কিছু ভাবতে পারে না?”

নির্বাচনের মুখে বৃহস্পতিবার পশ্চিম মেদিনীপুরের কেশিয়ারিতে দ্বিতীয় সভা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। উন্নয়নের বার্তা দেওয়ার পাশাপাশি ‘ভূমিপুত্র’ দিলীপ ঘোষকেও কটাক্ষ করেন। দুর্যোধন, দুঃশাসনের দলকে একটি ভোটও নয় এমন সুরও চড়ান তৃণমূল সুপ্রিমো।

এক নজরে কেশিয়ারির সভায় মমতা উবাচ-

  • ২০১১ সালে পরিবর্তন তো তৃণমূলের স্লোগান। শুধুই টুকলি করে বিজেপি। পরিবর্তন আমাদের স্লোগান, চুরি করেছে বিজেপি। নতুন কিছু ভাবার তো ক্ষমতা নেই।
  • নির্বাচন এলে সামনে হরি হরি আর পিছনে ডাকাতি করি। আমরা এটা করি না। আমরা বলি সামনে হরি হরি আর পিছনে মানুষকে পুজো করি
  • যদি বিনা পয়সায় রেশন পেতে হয়, স্বাস্থ্যসাথী পেতে হয়, বিধবা ভাতা পেতে হয় তবে একটা ভোটও বিজেপিকে নয়। যদি ১০ লক্ষ টাকার স্টুডেন্ট কার্ড পেতে হয়, মেয়েদের সম্মান পেতে হয়, ৫০০ টাকা প্রতিমাসে পেতে হয় তবে বিজেপিকে একটা ভোটও দেবেন না।
  • তাজপুরে গভীর বন্দর হচ্ছে। তার কাজ সম্পূর্ণ হলে খড়গপুরে সেই বন্দরের অনেক কাজ হবে। খড়গপুর আর কেশিয়াড়ি কাছাকাছি। কর্মসংস্থানের দিক থেকে অনেক সুবিধা পাবেন।
  • ৫ লক্ষ নতুন কর্মসংস্থানের প্রতিশ্রুতি। গরীবদের জন্য ২৫ লক্ষ বাড়ি তৈরি করে দেওয়ার প্রতিশ্রুতি।
  • আগামী দিনে প্রচুর কর্মসংস্থান হবে। ডাক্তার, নার্স এবং প্যারামেডিক্যালদের জন্য আসন সংখ্যা দ্বিগুণ হবে। মেদিনীপুরে ছ’টি ইন্ডাস্ট্রিয়াল গ্রোথ সেন্টার হয়েছে। আরও হবে।
  • সিপিএমকে ভোট দেবেন না। বাংলায় ওরা বিজেপির গদাই। কংগ্রেসকেও ভোট দিয়ে ভোট নষ্ট করবেন না। ওরা বিজেপির জগাই। বিজেপিকে ভোট দেবেন না। ওরা দাঙ্গাকারী মাধাই। জগাই-মাধাই-গদাই, তিনজনকেই দিন বিদায়।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Election news download Indian Express Bengali App.

Web Title: West bengal assembly election 2021 mamata banerjee meeting tmc bjp slogan modi