scorecardresearch

বড় খবর

পিছিয়ে গেল ‘১৭ সেপ্টেম্বর’-এর মুক্তি

কথা হচ্ছে সোহম-অরুণিমার ছবি ‘১৭ সেপ্টেম্বর’ নিয়ে। কিছু অনাবশ্যক পরিস্থিত তৈরি হয়েছে আর সে কারণেই মুক্তির দিন পিছিয়ে দিলেন নির্মাতারা।

পিছিয়ে গেল ‘১৭ সেপ্টেম্বর’-এর মুক্তি
ছবি মুক্তির নতুন দিন ২০ সেপ্টেম্বর।

ছবি মুক্তি পাওয়ার দিন ছিল শুক্রবার। তবে তা পিছিয়ে গেল ২০ সেপ্টেম্বর। কথা হচ্ছে সোহম-অরুণিমার ছবি ‘১৭ সেপ্টেম্বর’ নিয়ে। কিছু অনাবশ্যক পরিস্থিত তৈরি হয়েছে আর সে কারণেই মুক্তির দিন পিছিয়ে দিলেন নির্মাতারা। ছবির প্রযোজনা সংস্থা টুইট করে একথা জানিয়েছেন।

সাধারণ মধ্যবিত্ত পরিবার, একসঙ্গে একজোটে, সুখে-দুঃখে অবিচল ছিল। সেখান থেকেই মতবিরোধ, মনোমালিন্য।একা্ন্নবর্তী পরিবার ভেঙে গিয়ে তৈরি হয় অণু পরিবার। কিন্তু তারপরেও কি যা চেয়ে এই ব্যবস্থা সেই শান্তি মেলে? সহজ-সরল পারিবারিক কাহিনির মধ্যে দিয়ে পরিবারিক বিচ্ছেদে ও সঙ্কটের চিত্রনাট্য তৈরি করেছেন পরিচালক অমিতাভ ভট্টাচার্য।

আরও পড়ুন, কলকাতার ‘কোহিনূর’ এবার দিল্লিতে

মুখ্য্ ভূমিকায় দ্বিতীয়বার একসঙ্গে দেখা যাবে সোহম-অরুণিমাকে। এর আগে রঞ্জন বন্দ্যোপাধ্যায়ের রং বেরংয়ের কড়ি ছবিতে দেখা গিয়েছিল এই জুটিকে।

ছবিতে সোহম-অরুণিমা ছাড়াও দেখা যাবে অম্বরি শভট্টাচার্য, বিশ্বজিৎ চক্রবর্তীর, অনিন্দিতা বোসের মতো শিল্পীেদের।ক্যামেলিয়া প্রোডাকশনের ছবি ১৭ সেপ্টেম্বরে-র সঙ্গীত পরিচালনায় স্যাভি।ক্যামেরার দায়িত্ব সামলেছেন গোপী ভগত।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: 17th september release date postponed