নতুন ক্রাইম শো নিয়ে আসছেন রাজেশ শর্মা

Bengal Crime: টেলিপর্দায় ১৭ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে একটি নতুন ক্রাইম শো। সত্য ঘটনা অবলম্বনেই এই সিরিজ, এমনটাই দাবি নির্মাতাদের।

By:
Edited By: Shanoli Debnath Kolkata  Updated: February 17, 2020, 10:37:15 AM

টেলিপর্দায় ধারাবাহিক ছাড়া মানুষ সবচেয়ে বেশি থাকেন ক্রাইম শো। বাংলা টেলিপর্দায় ‘পুলিশ ফাইলস’ অথবা হিন্দি টেলিভিশনের ‘ক্রাইম প্যাট্রল’ বছরের পর বছর ধরে দর্শকদের ভিউয়ারশিপ ধরে রেখেছে। তেমনই আর একটি ক্রাইম শো নিয়ে এসেছে আকাশ ৮। ১৭ ফেব্রুয়ারি সোমবার থেকে শুরু এই সিরিজ।

অভিনেতা রাজেশ শর্মাকে দেখা যাবে এই শোয়ের প্রধান ভাষ্যকার হিসেবে। ঠিক যেভাবে ‘সাবধান ইন্ডিয়া’ বা ‘ক্রাইম প্যাট্রল’-এ আমরা দেখেছি জনপ্রিয় অভিনেতাদের। তেমনই এই শোয়ের প্রধান মুখ সদ্য ফিল্মফেয়ার পুরস্কার বিজয়ী রাজেশ শর্মা।

আরও পড়ুন: এই মাসেই বিয়ে করছেন সঙ্গীত-সঞ্চারী, উত্তরবঙ্গে থিম ওয়েডিং

প্রতি সপ্তাহের সোম থেকে বুধ, তিনদিন এই শো দেখা যাবে রাত সাড়ে নটা থেকে। প্রত্যেকদিনই থাকবে একটি করে নতুন গল্প। সব গল্পগুলিই কোনও না কোনও সত্যি ঘটনা থেকে অনুপ্রাণিত। ‘সাবধান ইন্ডিয়া’-র ঢঙে অনেকটা তৈরি হয়েছে এই শোয়ের প্রোমো, যার মূল কথা হল– হোক প্রতিবাদ। দেখে নিতে পারেন প্রোমোটি নীচের লিঙ্কে ক্লিক করে–

 

সপ্তাহে তিনটি করে গল্প থাকবে সাধারণত যেখানে দেখা যাবে বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীদের। যেমন প্রথম গল্পটিতে রয়েছেন লাবণী ভট্টাচার্য ও সম্রাট মুখোপাধ্যায়। প্রথম সপ্তাহের তিনটি গল্পই মহিলাদের উপর সংঘটিত অপরাধ নিয়ে। এর মধ্যে যেমন রয়েছে ভণ্ড সাধুদের যৌনশোষণ, তেমনই রয়েছে অ্যাসিড আক্রমণের ঘটনাও।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

192778rajesh sharma to present aakash 8 fresh new crime show bengal crime

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X