বড় খবর

এই মাসেই বিয়ে করছেন সঙ্গীত-সঞ্চারী, উত্তরবঙ্গে থিম ওয়েডিং

অভিনেত্রী সঞ্চারী মণ্ডল ও নন-ফিকশন পরিচালক-কমেডিয়ান সঙ্গীত তিওয়ারির চার হাত এক হবে এই মাসের শেষেই। বিয়ের আয়োজনের খুঁটিনাটি জানালেন।

Sangit Tewari and Sanchari Mondal tying the knot in North Bengal
সঙ্গীত তিওয়ারি ও সঞ্চারী মণ্ডল। ছবি: সঞ্চারীর ফেসবুক পেজ থেকে

সঞ্চারী মণ্ডল ও সঙ্গীত তিওয়ারির এনগেজমেন্ট হয়েছে ২০১৮-তে। এবার আচার মেনে সামাজিক বিয়ের পালা। এই মাসের শেষেই বিয়ে। অনেকটা সময় ধরে দুজনে বিয়ের অনুষ্ঠানের পরিকল্পনা করেছেন। উত্তরবঙ্গের একটি রিসর্টে আগামী ২৬ ফেব্রুয়ারী রয়েছে থিম ওয়েডিং। বিয়ের আয়োজনের খুঁটিনাটি ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে জানালেন সঞ্চারী।

এই দুই প্রেমিক-প্রেমিকা অনেকটা চড়াই-উতরাই পেরিয়ে এসেছেন একসঙ্গে। ‘অপুর সংসার’-এর সেটে দুজনের মধ্যে বন্ধুত্বের সূত্রপাত। রিয়্যালিটি শো-তে যে কোনও উপস্থাপক-বিচারকদের নির্দেশ দিতে হয় কানে লাগানো লুকনো হেডসেটের মাধ্যমে। শুটিংয়ে যাকে বলা হয় ‘টক’ দেওয়া। সঞ্চারীকে ‘অপুর সংসার’-এ টক দিতেন সঙ্গীত।

আরও পড়ুন: চাকরি ছেড়ে ‘মীরাক্কেল’! রিয়্যালিটি শোয়ের ‘দাদাগিরি’-তে মগ্ন সঙ্গীত

তার পর অনেকটা সময় লেগেছে প্রেম পরিপক্ক হতে। ২০১৮ সালে এনগেজমেন্ট সেরেছেন দুজনে কিন্তু সামাজিক বিয়ে কবে সেই নিয়ে কৌতূহল ছিল। সঞ্চারী জানালেন, এই মাসের শেষে ২৬ ফেব্রুয়ারি রয়েছে বিয়ের আসর এবং তা হতে চলেছে একটি থিম ওয়েডিং।

Sangit Tewari and Sanchari Mondal tying the knot in North Bengal
২০১৮-তে হয়েছিল দুজনের এনগেজমেন্ট এবার সামাজিক বিয়ের পালা।

”আমরা দুজনেই খুব পাহাড় ভালবাসি। আমরা ছুটি পেলেই পাহাড়ে চলে যাই কয়েকদিনের জন্য। দার্জিলিং ও ডুয়ার্সের অনেক জায়গায় বেড়াতে গেছি, শো-ও করেছি প্রচুর। আমাদের দুজনেরই ইচ্ছে ছিল যে এরকম একটা পরিবেশে বিয়ে করব। এই পুরো প্ল্যানিংটা করেছে সঙ্গীত। লাভা-তে বিয়ে করছিু। জায়গাটা আমরা দুজনেই পছন্দ করেছি কিন্তু কী থিমে সাজানো হবে, পর পর কীভাবে হবে, সবকিছু ও প্ল্যান করেছে। রিয়্যালিটি শো-এর ফ্লোরে যেমন করে তেমন করেই”, হাসতে হাসতে বলেন সঞ্চারী।

উত্তরবঙ্গের ওই রিসর্টেই বসবে মেহেন্দি ও সঙ্গীতের আসর। তবে বিয়ের অনুষ্ঠানটা বাঙালি মতে হবে নাকি উত্তর ভারতীয় মতে, সেটা এখনও সারপ্রাইজ। সম্ভবত দুই রকম রীতিরই একটা মেলবন্ধন থাকবে, এমনটাই ইঙ্গিত মিলেছে। বিয়ের অনুষ্ঠানে শুধুমাত্র দুই পরিবারের ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধুরা থাকবেন, জানালেন অভিনেত্রী।

আরও পড়ুন, এ আর রহমানের মেয়েকে ট্রোল তসলিমার, জবাব দিলেন খাতিজা

Sangit Tewari and Sanchari Mondal tying the knot in North Bengal
উত্তরবঙ্গে ডেস্টিনেশন ওয়েডিং আগামী ২৬ ফেব্রুয়ারি।

সম্প্রতি স্টার জলসা-র ‘ধ্রুবতারা’ ধারাবাহিকে একটি মুখ্য চরিত্রে এসেছেন সঞ্চারী। টেলিপর্দায় বেশ কয়েকটি নেগেটিভ চরিত্রে অভিনয় করে সুনাম অর্জন করেছেন। তার মধ্যে সবচেয়ে উল্লেখযোগ্য ‘জয়ী’ ধারাবাহিকের ইরাবতী চরিত্রটি। নতুন এই ধারাবাহিকেও সঞ্চারী অভিনীত চাঁদনি চরিত্রটিও নেগেটিভ। অন্যদিকে একগুচ্ছ রিয়্যালিটি শোয়ের নানা দায়িত্ব সামলাচ্ছেন এই মুহূর্তে সঙ্গীত। দুজনে তার ফাঁকেই বিয়ের প্রস্তুতি সারছেন, এমনটাই জানালেন সঞ্চারী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sangit tewari and sanchari mondal tying the knot in north bengal

Next Story
Bigg Boss 13: ট্রফি জিতে নিলেন সিদ্ধার্থ শুক্লাSiddharth Shukla win Bigg Boss 13 trophy
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X