Tamilrockers: ‘সরকার’, ‘থাগস অব হিন্দুস্থান’-এর পর এবার রজনীকান্তের ‘২.০’ ফাঁস করার হুমকি দিল তামিল রকার্স

দেশের সিনেমার বাজার এতে প্রবল ক্ষতিগ্রস্ত হচ্ছে। চলচ্চিত্র শিল্পের সঙ্গে যুক্ত থাকা মানুষ রীতিমতো চিন্তায় পড়েছেন এর আগেও। 

By: New Delhi  Updated: November 10, 2018, 07:44:25 PM

একের পর এক ছবি মুক্তির আগেই তা অবৈধ উপায়ে ফাঁস করতে এরা সিদ্ধহস্ত। বিগত কয়েক দিনে বিজয় অভিনীত সরকার এবং আমির খান অভিনীত থাগস অব হিন্দুস্থান ফাঁস করেছিল তামিল রকার্স। ওয়েবসাইটের তরফ থেকে এবার নতুন হুমকি, খুব শিগগির ফাঁস করে দেওয়া হবে দক্ষিণের অমিতাভ হিসেবে পরিচিত রজনীকান্তের পরবর্তী ছবি ‘২.০’।

না, রেগে মেগে নয়। ঠাণ্ডা মাথায় কাজ সেরেছে তামিল রকার্স। এদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে টুইট করে বলা হয়েছে কয়েকটা মাত্র শব্দ। কিন্তু হাড় হিম করা খান কয়েক শব্দই ঘুম কেড়েছে ছবির সঙ্গে যুক্ত থাকা কলা কুশলীদের, -‘২.০’ খুব শিগগির আসছে তামিল রকার্সে। পাশাপাশি এই জানানো হয়েছে তাদের পুরনো টুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড করে দেওয়া হয়েছে।

আরও পড়ুন, Tamilrockers Leaked Sarkar Movie: ছবি নির্মাতাদের হুমকি তামিলরকার্সের, জরুরি সতর্কতা সরকার ছবির স্ক্রিনিং-এ

এর আগেও বহু ছবি মুক্তির কয়েক ঘন্টার মধ্যেই নিজেদের ওয়েবসাইটে সেই ছবি আপলোড করেছে তামিল রকার্স। বলাই বাহুল্য অবৈধ উপায়ে এই কাজটি করে চলেছে তামিল রকার্স। দেশের সিনেমার বাজার এতে প্রবল ক্ষতিগ্রস্ত হচ্ছে। চলচ্চিত্র শিল্পের সঙ্গে যুক্ত থাকা মানুষ রীতিমতো চিন্তায় পড়েছেন এর আগেও।

‘২.০’ ছবিটি বেশ কিছু দিন ধরেই আলোচনায় রয়েছে নানা কারণে। ছবির ভিসুয়াল এফেক্ট আলোচনার অন্যতম কারণ। সারা পৃথিবীর হাজার তিনেক কর্মী এর সঙ্গে জড়িয়ে রয়েছেন। পরিচালনার দায়িত্বে রয়েছেন শংকর। রজনীকান্ত, অক্ষয়কুমারের মতো হেভি ওয়েট তারকাদের এক সঙ্গে স্ক্রিনে দেখতে পাওয়ার অপেক্ষায় রয়েছে ভক্তকুল।

Read the full story in English

 

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

2 0 2point0 tamilrockers threaten leak download rajinikanth

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
UNLOCK 5 GUIDELINE
X