scorecardresearch

বড় খবর

বক্সঅফিসে রেকর্ড সাফল্য রজনীকান্তের 2.0-র

রজনীকান্তের ছবি অন্যদের তুলনায় অনেক বেশি ব্যবসা করবে এটা তো স্বাভাবিক ঘটনা। তবে 2.0 শুধুমাত্র ভারতে নয় সারা বিশ্বে ছাপ ফেলছে।

এন্দিরণের থেকেই উদ্ধুদ্ধ হয়ে তৈরি হয়েছে বশীকরণ ও চিটটি।

রজনীকান্তের ছবির হিন্দি ভার্সনই ১৫০ কোটির ব্যবসা করেছে ভারতে। দশ দিন পরে হিন্দিতে শঙ্করের পরিচালনায় এই ছবির আয় দাঁড়িয়েছে ১৫৪.৭৫ কোটি টাকা। ছবিতে রজনীকান্ত ছাড়াও রয়েছেন অক্ষয় কুমার ও অ্যামি জ্যাকসন। রজনীকান্তের ছবি অন্যদের তুলনায় অনেক বেশি ব্যবসা করবে এটা তো স্বাভাবিক ঘটনা। তবে 2.0 শুধুমাত্র ভারতে নয় সারা বিশ্বে ছাপ ফেলছে। সম্প্রতি ৫০০ কোটির ক্লাব পেরিয়েছে এই ছবি।

থালাইভার জনপ্রিয়তা দমিয়ে রাখা সাধ্য নেই কারও। তা আরও একবার বোঝা যাচ্ছে। তামিলরকার্স ছবি লিক করেও শেষরক্ষা করতে পারলনা। অন্তত 2.0র ব্যবসার অঙ্ক তো সে কথাই বলছে। ছবির প্রমোশনও হয়েছিল জোরদার। টিজার, ট্রেলার এবং সাউন্ডট্র্যাক সবটাই নিজস্ব ছাপ ফেলতে সক্ষম ছিল। তবে এখনও পর্যন্ত শুধু বাজেটটাই তুলতে পেরেছে এই ছবি। তামিল সুপারহিট ছবি এন্দিরণের থেকেই উদ্ধুদ্ধ হয়ে তৈরি হয়েছে বশীকরণ ও চিটটির চরিত্র।

আরও পড়ুন, আবার একসঙ্গে আয়ুষ্মান খুরানা ও ভূমি পেডনেকর, সৌজন্যে বালা

সারা বিশ্ব জুড়ে তিন হাজার টেকনিশিয়ান কাজ করেছেন এই ছবিতে। তার মধ্যে রয়েছেন ১,০০০ ভিএফএক্স আর্টিস্ট। ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ এই ছবির বক্সঅফিস কালেকশন শেয়ার করেছেন টুইটারে। তিনি আলাদা করে হিন্দি ও সারা দেশে ছবির আয় কত তা দেখিয়েছেন।

https://platform.twitter.com/widgets.js

এদিকে অক্ষয় কুমারের এই ছবির সঙ্গে বক্সঅফিসে টক্করে সারা আলি খান ও সুশান্ত সিং রাজপুতের ছবি কেদারনাথ। এখনও পর্যন্ত মনে করা হচ্ছে এই ছবি প্রতিযোগীতার মুখে ফেলবে 2.0 কে।

Read the full story in English 

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: 2 0 box office collection day 11 rajinikanth56622