আবার একসঙ্গে আয়ুষ্মান খুরানা ও ভূমি পেডনেকর, সৌজন্যে বালা

বালা, এই ছবিতে আয়ুষ্মান খুরানা অকালে টাক পড়ে যাওয়া একজন মানুষ আর ভূমি পেডনেকর শ্যামলা, ছোট শহরের মেয়ে। স্ত্রীর পরিচালক অমর কৌশিক পরিচালনা করবেন এই ছবি।

By: Mumbai  Published: December 9, 2018, 3:41:42 PM

আবারও একসঙ্গে কাজ করতে চলেছেন আয়ুষ্মান খুরানা ও ভূমি পেডনেকর। দম লাগাতে হাইসা ও শুভ মঙ্গল সাবধানের পর আর কোনও ছবি একসঙ্গে করেননি তিনি। এবার সেই জুটিই ফেরত আসছে বড়পর্দায়। বালা ছবিতে একসঙ্গে কাজ করছেন আয়ুষ্মান খুরানা ও ভূমি পেডনেকর। এই ছবিতে আয়ুষ্মান খুরানা অকালে টাক পড়ে যাওয়া একজন মানুষ আর ভূমি পেডনেকর ডাস্কি, ছোট শহরের মেয়ে। রাজকুমার রাও ও শ্রদ্ধা কাপুরের ‘স্ত্রী’র পরিচালক অমর কৌশিক পরিচালনা করবেন এই ছবি।

আয়ুষ্মান ও ভূমির ছবি দুটিই ভীষণভাবে কমেডি ছবি ছিল। প্রেস রিলিজ অনুযায়ী, সামনের বছরের মার্চে ফ্লোরে আসছে বালা। ২০১৯-এর সেপ্টেম্বরেই মুক্তি পাবে এই ছবি। প্রযোজক দিনেশ ভিজান একটি বিবৃতিতে বলেন, ”তাদের জার্নির মধ্যে দিয়েই ছবির গল্প এগোবে। বোঝা যাবে সাধারণত মানুষ বাইরের সৌন্দর্য দেখেই আকর্ষিত হয়। কিন্তু আসল মানুষ পরখ করতে ভেতরের মানুষটাকে। আর এটাও একটা কারণ যেখানে সম্পর্কগুলো ভেঙে যায়”। তিনি আরও বলেন, ”এটা হাসির ছবি। কিন্তু একইসঙ্গে ছবিটা আপনাকে ভাবাবে। এই চরিত্র দুটোর সঙ্গে দর্শক নিজেকে মেলাতে পারবে”।

আরও পড়ুন, জমজমাট বিয়েবাড়ি, ইশার সঙ্গীতে একসঙ্গে নাচলেন শাহরুখ-হিলারি

তবে এই ধরনের চরিত্রে অভিয়ন করা আয়ুষ্মান খুরানার জন্য খুব একটা নতুন নয়। বারবার তিনি এমন কোন বিষয়ের ছবিতে কাজ করেন যা সামাজিক জড়তাকে বিনষ্ট করার কথাই বলে। আয়ুষ্মান-ভূমির প্রথম ছবিই বডি শেমিংয়ের বিরুদ্ধে কথা বলেছে। এমনকি যে ভিকি ডোনার ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেছিলেন তিনি, সেখানে স্পার্ম ডোনারের চরিত্রে দেখা গিয়েছিল তাকে। তার শেষ ছবি বধাই হো এখনও বক্স অফিসে ভালই চলছে। তার আগে এই বছর অন্ধাধুন নামে একটি ছবিতে অভিনয় করেছেন আয়ুষ্মান।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ayushmann khurrana bhumi pednekar reunite for bala56512

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

BIG NEWS
X