১০০ কোটির ক্লাবে পা রাখল রজনীকান্তের ছবির হিন্দি ভার্সন

সোমবার রজনীকান্তের ছবি 2.0 র হিন্দি ভার্সনের মোট আয় ছিল ১৩.৭৫ কোটি টাকা। এখনও পর্যন্ত ১১১ কোটি টাকা বক্সঅফিসে আয় করেছে। 2.0 ভারতের সবথেকে বেশি বাজেটের ছবি।

By: Mumbai  Updated: December 5, 2018, 10:54:03 AM

প্রথম সপ্তাহেই বুঝিয়ে দিলেন যতই ছবি লিক হোক, বাঁধা আসুক তিনি থালাইভা। সুপারস্টার রজনীকান্তের ছবির হিন্দি ভার্সনই ১০০ কোটির ক্লাব পেরিয়ে গেল। সোমবার রজনীকান্তের ছবি 2.0 র হিন্দি ভার্সনের মোট আয় হয় ১৩.৭৫ কোটি টাকা, সবমিলিয়ে এখনও পর্যন্ত আয় ১১১ কোটি টাকা। এই ছবির বাজেট ৫৪৩ কোটি টাকা। তার মধ্যে শুধু আউটপুট শটের বাজেট ১০০ কেটি টাকা। প্রথমে ৩৫০ কোটি টাকার প্রজেক্ট বলেও সামলানো সম্ভব হয়নি। 2.0 আজ পর্যন্ত ভারতের সবচেয়ে বেশি বাজেটের ছবি এবং এশিয়ার দ্বিতীয় বৃহত্তম বাজেটের ছবি।

ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ টুইটারে জানিয়েছেন এই ছবির ব্যবসার অঙ্কটা।

আরও পড়ুন, কোন পাঁচটি কারণে দেখবেন কেদারনাথ?

আরও দুটো টুইটে তিনি লিখেছেন,

তবে ইন্ডিয়ান এক্সপ্রেসর চলচ্চিত্র সমালোচক শুভ্রা গুপ্তা এই ছবিকে ২ স্টার দিয়েছেন। তিনি লিখেছেন, ”বিরতির পর থেকে আসলে ছবিটা শুরু হয়, সেখান থেকে সিনে আসেন পক্ষীরাজা অক্ষয়। ভয় ও নিষ্ঠা থেকে বেরিয়ে একজন ভাল মানু খারাপ হয়ে যায়। বার্ড ম্যান তার বন্ধুকে বাঁচাতে সবকিছু করতে পারে। এমনকি তার রাস্তায় কোন মানুষ এলে খুনও করতে পারে। ধ্বংস করে দিতে পারে সভ্যতা”। তিনি আরও বলেন, ”অক্ষয় নিজের সবটা দিয়ে ছবিতে অভিনয় করেছেন, যতক্ষণ না তার সোনালী চোখ পুরো লোহার হয়ে গিয়েছে”। তবে বক্সঅফিসের যা পারফরম্যান্স তাতে আরও কিছু দিন একনম্বরেই থাকবে এই ছবি।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

2 0 box office collection day 6 rajinikanth55473

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X