scorecardresearch

বড় খবর

শঙ্করের চোখে 2.0-তে রজনীকান্ত ও অক্ষয় কুমারের পর্দায় আগমন

শঙ্করের চোখে রজনীকান্ত ও অক্ষয় কুমারের পর্দায় আগমনের ঝলক দর্শককে হতাশ করেনি। ছবিতে ডার্ক সুপারহিরোর চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমারকে। আর মুখ্য মহিলা চরিত্রে অ্যামি জ্যাকসন।

শঙ্করের চোখে 2.0-তে রজনীকান্ত ও অক্ষয় কুমারের পর্দায় আগমন
রজনীকান্ত ও অক্ষয় কুমার অভিনীত 2.0-র ট্রেলার প্রকাশিত হল।

রজনীকান্ত ও অক্ষয় কুমার অভিনীত 2.0-র ট্রেলার প্রকাশিত হল। শঙ্করের চোখে রজনীকান্ত ও অক্ষয় কুমারের পর্দায় আগমনের ঝলক দর্শককে হতাশ করেনি। ছবিতে ডার্ক সুপারহিরোর চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমারকে। আর মুখ্য মহিলা চরিত্রে অ্যামি জ্যাকসন। করণ জোহরের ধর্মা প্রোডাকশনস এই ছবির হিন্দি ভার্সনের দায়িত্ব কাঁধে নিয়েছেন।

আরও পড়ুন, রোমাঞ্চকর সমাপ্তি নিয়ে আসছে গেম অফ থ্রোনসের অষ্টম সিজন

সাই-ফাই ছবিতে আক্কি ছাড়াও রয়েছেন রজনীকান্ত। এখনও পর্যন্ত অর্থনৈতিকভাবে ভারতের সবথেকে দামী ছবি এটি। আবার ভারতে প্রথমবার এই ছবিই থ্রিডি ক্যামেরায় শুট করা হয়েছে। প্রসঙ্গত, ২০১০ সালের তামিল সুপারহিট ছবি এন্দিরণের সিক্যুয়েল 2.0 ছবিটি। সেই ছবিতে রজনীকান্তকে দেখা গিয়েছিল ডাঃ বশীকরণ এবং চিটটির ভূমিকায়। সেই ছবির পরিচালক শঙ্করও রজনীকান্তের একটি পোস্টার শেয়ার করেন। 2.0 র শুটিং হয়েছে হিন্দি এবং তামিল ভার্সনে। এছাড়াও প্রায় ১৩টি ভাষায় ডাব হবে এই ছবি।

এই ছবির বাজেট ৫৪৩ কোটি টাকা। তার মধ্যে শুধু আউটপুট শটের বাজেট ১০০ কেটি টাকা। প্রথমে ৩৫০ কোটি টাকার প্রজেক্ট বলেও সামলানো সম্ভব হয়নি। 2.0 আজ পর্যন্ত ভারতের সবচেয়ে বেশি বাজেটের ছবি এবং এশিয়ার দ্বিতীয় বৃহত্তম বাজেটের ছবি। ইতিমধ্যেই ছবির থ্রিডি টিজার দেখানো হচ্ছে ভারতের ১০০ টি সিনেমা হলে। 2.0 মুক্তি পাবে ২৯ নভেম্বর।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: 2 0 trailerrajinikanth akshay kumar