scorecardresearch

বড় খবর

রোমাঞ্চকর সমাপ্তি নিয়ে আসছে গেম অফ থ্রোনসের অষ্টম সিজন

টেলিভিশন ও ফিল্ম প্রোডাকশনের মধ্যেকার দাগ কিছুটা হলেও অস্পষ্ট করেছে গেম অফ থ্রোনস, যার একটা এপিসোডের খরচে আস্ত একটা ছবি তৈরি হয়ে যায়। তবে সিরিজের শেষ সিজন সবকিছুকে ছাপিয়ে যাবে।

রোমাঞ্চকর সমাপ্তি নিয়ে আসছে গেম অফ থ্রোনসের অষ্টম সিজন
এইচবিও-র এপিক ফ্যান্টাসি ড্রামা গেম অফ থ্রোনস।

এইচবিও-র এপিক ফ্যান্টাসি ড্রামা গেম অফ থ্রোনস শেষ হয়ে যাবে আগামী বছর। এটিই বর্তমানের সবথেকে জনপ্রিয় শো, যা প্রতিনিয়ত গল্প ও দৃশ্যায়নের মাত্রা বাড়িয়ে চলেছে। এমনকি টেলিভিশন ও ফিল্ম প্রোডাকশনের মধ্যেকার দাগ কিছুটা হলেও অস্পষ্ট করেছে গেম অফ থ্রোনস, যার একটা এপিসোডের খরচে আস্ত একটা ছবি তৈরি হয়ে যায়। তবে সিরিজের শেষ সিজন সবকিছুকে ছাপিয়ে যাবে। সিরিজের নির্মাতা ডেভিড বেনিঅফ এন্টারটেইমেন্ট উইকলিকে বলেন, ”বড় একটা যুদ্ধ শুনতে ভীষণ উত্তেজনাপূর্ণ, কিন্তু বাস্তবে সেটা একঘেয়ে। এটা আমাদের কাছে একটা চ্যালেঞ্জ আর মিগুয়েলের চ্যালেঞ্জ হল কীভাবে শোয়ের মান ধরে রাখতে হবে। প্রথম থেকেই এটা তৈরি করেছি আমরা, মৃতদের বিরুদ্ধে জীবিত থাকার চেষ্টা এবং এটা ১২ মিনিট সময়ে মুশকিল”।

শোয়ের শেষ সিজনে আধিপত্য থাকবে জীবিত এবং নাইট কিংদের মধ্যেকার যুদ্ধের দৃশ্যগুলোয়। হোয়াইট ওয়াকারস এবং অসম্ভব দ্রুততম জম্বিরাই নাইট কিংয়ের সেনা। যে প্রাচীরের ভেতরে দ্য রেলম ফর মিলেনিয়া সুরক্ষিত থাকত সেটা ভেঙে যাবে এবং গত সিজন শেষ হওয়ার আগেই আক্রমন শুরু করে দিয়েছে নাইট কিংরা। লেখায় বলা হয়েছে, এটা সবথেকে বড় যুদ্ধা। আর যদি সবথেকে বড় না হয় তাহলে সম্ভবত স্টার্ক হাউজের পূর্বপুরুষ উইন্টারফেলের জায়গা নেবে। যোদ্ধাদের রাখার জন্য সেটকে আরও বিস্তৃত করা হয়েছে।

আরও পড়ুন, বিয়ের আগে খোস মেজাজে দীপিকা

অষ্টম সিজন শুধুমাত্র ঐতিহাসিক নয়, অনুভূতিপ্রবণ ও টকঝালের মতো হবে। এমিলিয়া ক্লার্ক বলেন, সবকিছু আরও একাত্ব হবে। আমার একটা দৃশ্য আছে যেখানে আমি তাঁর দিকে ঘুরে বলছি, ”ওহ মাই গড, আমি আর কখনও এই কাজটা করবনা, এবং আমার চোখ দিলে জল গড়াচ্ছে”। সামনের বছর অষ্টম ও শেষ সিজন নিয়ে আসছে গেম অফ থ্রোনস।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Game of thrones season 8 promises an epic and thrilling conclusion