বড় খবর

পরের পুজোয় ‘দুর্গ রহস্য’ ভেদ করবেন পরমব্রত-রুদ্রনীল

এখনও সিনেমা হলে চলছে পরমব্রত-রুদ্রনীল জুটির প্রথম ব্যোমকেশ। তারই মধ্যে পরবর্তী সিরিজের কথা ঘোষণা করল প্রযোজনা সংস্থা।

পরমব্রত-রুদ্রনীলের পরবর্তী ছবি দুর্গ রহস্য।
‘সত্যান্বেষী ব্যোমকেশ’- সায়ন্তন ঘোষালের এই ছবি পুজোয় প্রশংসিত হয়েছে। এখনও সিনেমা হলে চলছে পরমব্রত-রুদ্রনীল জুটির প্রথম ব্যোমকেশ। তারই মধ্যে পরবর্তী সিরিজের কথা ঘোষণা করল প্রযোজনা সংস্থা। ২০২০র পুজোয় ‘দুর্গ রহস্য’-এর সমাধানে মনোনীবেশ করবেন ব্যোমকেশ ও অজিত।

আগেই শোনা গিয়েছিল পরমব্রতকদ নিয়ে সত্যান্বেষীর সিরিজ তৈরি হবে। এদিন ছবির পোস্টার প্রকাশ করে সায়ন্তনের ব্যোমকেশের পরের সিরিজের কথা স্পষ্ট করল গ্রীনটাচ এন্টারটেইনমেন্ট। এবারের গল্প ‘দুর্গ রহস্য’।

আরও পড়ুন, ‘বদলে যাওয়া মানুষ আর চট করে কাউকে বিশ্বাস করতে পারে না’

এবারের পুজোয় চারটি বাংলা ছবি রিলিজ করেছে। সেই নিরিখে পরিচালকের ব্যোমকেশ এক্সপেরিমেন্ট ভালই ব্যবসা করেছে। পুজোয় প্রায় ৮০ লক্ষ টাকা আয় করেছে পরমব্রত- রুদ্রনীল জুটি। আশা করা যাচ্ছে ‘মগ্ন মৈনাক’-এর মতো এই সিরিজের ক্রিয়েটিভ উপদেষ্টা থাকবেন অঞ্জন দত্ত।

তবে এখনই পরের পুজোর ছবির কথা বলে দেওয়ায় প্রস্তুতি নেওয়ার অনেকখানি সুযোগ পাওয়া গেল সেকথা বলাই বাহুল্য। সায়ন্তনের এই ছবি সমালোচকদের মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে এবং সেই সঙ্গে সিনেপ্রেমীরা যথেষ্ট পছন্দ করেছে।  এরপরই পরবর্তী সিরিজ তৈরির কথা ভাবলেন নির্মাতারা।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: 2020parambrata and rudranils next bymokesh series on durgo rohoshya pujo

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com