বড় খবর


দিনের সেরা বলিউড বাছাই: স্বজনপোষণ নিয়ে সরব মোনালি, প্রিয়াঙ্কা-অনুরাগের মুকুটে নতুন পালক

এটা সত্যি যে মিউজিক ইন্ডাস্ট্রিতে মাফিয়াগিরি হয়। অনেকেই তাঁদের বকেয়া পায় না। আর সেই কারণে সঙ্গীতজগতের এই পরিবেশ আমার ভালো লাগে না। আমি ছবির জন্য গান গাইতে চাওয়াও ছেড়ে দিয়েছি।

স্বজনপোষণ নিয়ে এবার মুখ খুললেন মোনালি

বলিউডের নেপোটিজম, স্বজনপোষণ নিয়ে এবার সঙ্গীতশিল্পী সোনু নিগমের পাশে দাঁড়ালেন মোনালি ঠাকুর। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউড সরগরম নেপোটিজম নিয়ে। সোনুর মন্তব্যকে সমর্থন জানিয়েই আগুনে ঘি ঢাললেন মোনালি। গায়িকা বলেন ফিল্ম ইন্ডাস্ট্রির থেকেও বড় বড় মাফিয়ারা থাকেন মিউজিক ইন্ডাস্ট্রিতে। সোনুর ভিডিও দেখার পর ইন্ডাস্ট্রির সত্যিকে সামনে নিয়ে আসার জন্য তাঁকে মেসেজ করে ধন্যবাদও জানিয়েছেন মোনালি।

সংবাদমাধ্যম বলিউড স্পাইকে একটি সাক্ষাৎকারে গায়িকা বলেন, “আমি ওনার কাছে কৃতজ্ঞ। উনি আমার সিনিয়র। বহু বছর ধরে এই ইন্ডাস্ট্রিতে আছেন। ওনার নাম এবং সঙ্গীত এই ইন্ডাস্ট্রিতে আইকন হিসেবে আছে। আর এটা সত্যি যে মিউজিক ইন্ডাস্ট্রিতে মাফিয়াগিরি হয়। অনেকেই তাঁদের বকেয়া পায় না। আর সেই কারণে সঙ্গীতজগতের এই পরিবেশ আমার ভালো লাগে না। আমি ছবির জন্য গান গাইতে চাওয়াও ছেড়ে দিয়েছি। আমি আলাদা হয়ে এসেছি কারণ আমি আমার মানসিক স্বাস্থ্যকে ঠিক রাখতে চাই।”

বিস্তারিত পড়ুন, প্রতিভাবান সঙ্গীতশিল্পীদের পিষে মেরে ফেলা হয়, মিউজিক ইন্ডাস্ট্রি প্রসঙ্গে বিস্ফোরক মোনালি

মোনালি ঠাকুর। ফোটো- টুইটার

আতিফ আসলামের গান ঘিরে বিতর্ক

মুক্তির দুদিন পর আতিফ আসলামের কিন্না সোনা গানের ভার্সন নিজেদের ইউটিউব চ্যানেল থেকে নামিয়ে নিল টি-সিরিজ। বুধবার তাদের ইউটিউব চ্যানেল থেকে গানটি সরিয়ে নেওয়ার পরই মহারাষ্ট্র নিবনির্মাণ শিবসেনার প্রধান রাজ ঠাকরের কাছে ক্ষমা চাইল মিউজিক কোম্পানি কর্তৃপক্ষ। ২০১৯ সালে সিদ্ধার্থ মলহোত্রা ও তারা সুতারিয়া অভিনয়ে মরজজাওয়া ছবিতে প্রথমবার শোনা গিয়েছিল আতিফের এই গান।

টি-সিরিজ পাকিস্তানি গায়কেক ‘কিন্না সোনা’ ইউটিউবে আপলোড করতেই #টেকডাউনআতিফআসলাম সং ট্রেন্ড করছে টুইটারে। তাছাড়া ওয়েস্টার্ণ ইন্ডিয়া সিনে এমপ্লয়িস আগেই পাকিস্তানি শিল্পীদের ভারতে কাজ করার উপরে নিষেধাজ্ঞা জারি করেছিল।

বিস্তারিত পড়ুন, ‘কিন্না সোনা’ আতিফের গান ইউটিউব চ্যানেল থেকে সরিয়ে শিবসেনার কাছে ক্ষমা চাইল টি-সিরিজ

প্রিয়াঙ্কা চোপড়া-অনুরাগ কাশ্যপের মুকুটে নতুন পালক

এ বছরের টরেন্টো আন্তর্জাতিক ফিল্ম ফেস্টিভ্যালের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং অনুরাগ কাশ্যপ। সারা বিশ্বের মধ্যে মাত্র ৫০ জনকে বেছে নেওয়া হয়েছে এই এই জনপ্রিয় ফিল্ম ফেস্টিভ্যালের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে। দুনিয়া জুড়ে অতিমারির জন্য কান ফিল্ম ফেস্টিভ্যালের মতো এই ফেস্টিভ্যালও এই বছর হবে ডিজিটাল মঞ্চেই। সেপ্টেম্বরের ১০ থেকে ১৯ তারিখ পর্যন্ত চলবে ফেস্টিভ্যাল। অস্কারজয়ী, বিশ্ববন্দিত পরিচালক অভিনেতাদের সঙ্গেই এবার একসঙ্গে উচ্চারিত হতে চলেছে পিগি চপ্স আর অনুরাগ কাশ্যপের নাম।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: 25th june todays top bollywood headlines latest news

Next Story
ভুয়ো ফ্যান পেজ বানিয়ে টাকা তোলার অভিযোগ! সরব শ্রাবন্তী
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com