বড় খবর

বিনোদনের সেরা খবর: রাশিয়া থেকে পড়ুয়াদের ফেরালেন দেব, ফের বিতর্কে স্বস্তিকা, ধারাবাহিকের রেটিং, ঋতুপর্ণার ছবি ‘ল্যাপটপ’

কথা রাখলেন সাংসদ দেব। ফেরালেন পড়ুয়াদের। বিরক্ত স্বস্তিকা। ধারাবাহিকের টিআরপি তালিকা। ঋতুপর্ণার ছোট ছবি-সহ বিনোদনের সেরা খবর এক নজরে।

আগেই সাড়া দিয়েছিলেন রাশিয়ায় ভারতীয় পড়ুয়াদের ডাকে। এবারে কথা রাখলেন সাংসদ দেব। ফেরালেন পড়ুয়াদের। সুশান্তকে জড়িয়ে স্বস্তিকার ভুয়ো মন্তব্য সংবাদমাধ্যমে। বিরক্ত স্বস্তিকা। ফের লড়াই শুরু, এবারের দৌড়ে এগিয়ে কোন কোন ধারাবাহিক? মুক্তি পেল ঋতুপর্ণা সেনগুপ্তর ছোট ছবি ‘ল্যাপটপ’। বিনোদনের এমনই সব গুরুত্বপূর্ণ খবর পড়ে নিন এক নজরে…

কথা রাখলেন দেব

আবারও ত্রাতার ভূমিকায় দেব, ফেরাচ্ছেন রাশিয়াতে আটকে পড়া ভারতীয় পড়ুয়াদের। রাশিয়া থেকে বাড়ি ফেরানোর আর্জি জানিয়েছিলেন এক পড়ুয়া। তারপরেই ব্যবস্থা নেন সাংসদ। ‘বন্দে ভারত মিশন’-এর মাধ্যমে ৭৭ জন ডাক্তারি পড়ুয়াকে দেশে ফেরানোর ব্যবস্থা করেছিলেন তৃণমূল সাংসদ ও তারকা দেব। খবর পেয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলে দেশের স্বরাষ্ট্রদফতর ও বিদেশ মন্ত্রকের সঙ্গে কথা বলে উদ্যোগ নিয়েছিলেন দেব। অবশেষে রবিবার রাশিয়া থেকে ফিরছেন পড়ুয়ারা।

বিতর্কে স্বস্তিকা

এমনিতেই সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা নিয়ে ঝড় উঠেছে বিনোদন জগতে। তারপরে এই খবর যেন আগুনে ঘি-এর কাজ করে। সংবাদমাধ্যটি খবরের শিরোনামে লেখেন- ‘সুইসাইড আজকাল একটা ফ্যাশন হয়ে গিয়েছে, কটাক্ষ স্বস্তিকার।’ এই লিঙ্ক ভাইরাল হতে সময় লাগেনি। আরও অনেকের সঙ্গে অভিনেত্রী শ্রীলেখা মিত্রও সেটি শেয়ার করেন এবং লেখেন- ‘বাহ’। এরপরেই নতুন করে বিতর্ক শুরু হয়।

বিস্তারিত পড়ুন, মন্তব্য বিকৃতি, ফের বিতর্ক! মুখ খুললেন স্বস্তিকা

ফের জমছে মেগার লড়াই

সপ্তাহ দুই অতিক্রান্ত। দর্শকের প্রিয় ধারাবাহিকগুলি ফের একবার ভিড় জমিয়েছে ড্রয়িংরুংমে। লড়াইটাও মন্দ হচ্ছে না। তবে রাণী রাসমণি কে পিছনে ফেলে খুব সামান্য ব্যবধানে এগিয়ে গেল কৃষ্ণকলি। লকডাউনের আগে পর্যন্ত প্রথম ছিলেন রাণীমা। তবে লকডাউনের পরের চিত্রটা একটু অন্যরকম।

ছবি: সোশাল মিডিয়া থেকে সংগৃহীত

বিস্তারিত পড়ুন, প্রথম ‘কৃষ্ণকলি’, দ্বিতীয় ‘করুণাময়ী রাণী রাসমণি’, ফের জমছে মেগার লড়াই

ঋতুপর্ণার ছোট ছবি ‘ল্যাপটপ’

পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে ধীরে ধীরে। তবুও যতটা পারা যায় বাড়িতেই থাকছেন মানুষ। এর মধ্যেই বাড়িতে বসে ছোট ছবি বানিয়ে ফেললেন ঋতুপর্ণা সেনগুপ্ত। তারপর একদল যখন কলকাতায় শুটিং করছে ঋতু তখন সিঙ্গাপুরে শুট করে অনলাইনে ফুটেজ পাঠাচ্ছে। এ ছবিতে অভিনয় করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। সাহেব চট্টপাধ্যায়। সোনালী চৌধুরী। খেয়লী দস্তিদার। অরিন্দম গাঙ্গোপাধ্যায়, সুমন বন্দ্যোপাধ্যায়, জয়জীৎ বন্দ্যোপাধায়, প্রদীপ ধর, ঈশান মজুমদার, পায়েল মুখোপাধ্যায়, সহ অনেক। কাহিনী চিত্রনাট্য ও পরিচালনা প্রেমেন্দু বিকাশ চাকী।

হইচই-তে ‘তানসেনের তানপুরা’

বিশিষ্ট অভিনেত্রী জয়তী ভাটিয়াকে দু-দশকেরও বেশি সময় ধরে দর্শক দেখেছেন জাতীয় টেলিভিশনে। এই প্রথম বাংলায় কাজ করলেন জয়তী। হইচই-এর ওয়েব সিরিজ ‘তানসেনের তানপুরা’-তে শাস্ত্রীয় সঙ্গীতগুরু-র ভূমিকায় অভিনয় করেছেন তিনি। ভারতীয় রাগসঙ্গীত নিয়ে এই প্রথম নির্মিত হল কোনও ট্রেজার হান্ট থ্রিলার সিরিজ।

বিস্তারিত পড়ুন, বাংলায় প্রথম কাজ জয়তী ভাটিয়ার! হইচই-তে এল ‘তানসেনের তানপুরা

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: 28 june todays top tollywood headlines bengali cinema television web series latest news dev rituparna swastika

Next Story
মন্তব্য বিকৃতি, ফের বিতর্ক! মুখ খুললেন স্বস্তিকা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com