scorecardresearch

কমল হাসানের শুটিংয়ে ভয়াবহ দুর্ঘটনা, নিহত ৩

Indian 2 accident: ‘ইন্ডিয়ান টু’ ছবির সেটে আকস্মিক দুর্ঘটনায় প্রাণ হারালেন ছবির ৩ টেকনিশিয়ান, আহত প্রায় ১০ জনের চিকিৎসা চলছে।

কমল হাসানের শুটিংয়ে ভয়াবহ দুর্ঘটনা, নিহত ৩
ফাইল চিত্র।

চেন্নাইয়ের ইভিপি ফিল্ম সিটিতে বুধবার ১৯ ফেব্রুয়ারি রাতে ঘটল একটি ভয়াবহ দুর্ঘটনা। কমল হাসান তাঁর বিবৃতিতে বলেছেন যে তিনি তাঁর দীর্ঘ অভিনয় জীবনে শুটিং চলাকালীন অনেক দুর্ঘটনার মুখোমুখি হয়েছেন কিন্তু এত ভয়ঙ্কর ঘটনা কখনও ঘটেনি। ওই ছবির ইউনিটের ৩ জন টেকনিশিয়ানের মৃত্যু হয়েছে। আহত আরও ১০ জনের চিকিৎসা চলছে।

ইভিপি ফিল্ম সিটিতে শুটিং চলছে কমল হাসান অভিনীত ছবি ‘ইন্ডিয়ান টু’-এর শুটিং। বুধবার রাতে ওই শুটিংয়ে আচমকা একটি ক্রেন ভেঙে পড়ে। এতটাই অপ্রত্যাশিতভাবে ঘটনাটি ঘটে যে ক্রেনের কাছে উপস্থিত টেকনিশিয়ানরা বা ইউনিটের অন্যান্য সদস্যরা খুব একটা সময় পাননি। ভেঙে পড়া ক্রেনের অংশের আঘাতে প্রাণ হারিয়েছেন ৩ জন।

আরও পড়ুন: কপিল দেব ও রোমি দেব, রণবীর-দীপিকা’র ৮৩

এছাড়া ইউনিটের অনেকেই গুরুতরভাবে আহত হয়েছেন। চেন্নাইয়ের একটি হাসপাতালে ইন্ডিয়ান টু ইউনিটের আহত ১০জন সদস্যের চিকিৎসা চলছে। যে তিন জন সদস্য মারা গিয়েছেন তাঁদের মধ্যে রয়েছেন সহকারী পরিচালক কৃষ্ণা, আর্ট অ্যাসিস্ট্যান্ট চন্দ্রন ও প্রোডাকশন অ্যাসিস্ট্যান্ট মধু।

ছবির শুটিংয়ে এমন মারাত্মক দুর্ঘটনায় অত্যন্ত মর্মাহত তামিল ফিল্মজগৎ ও সারা দেশের অন্যান্য ফিল্ম ইন্ডাস্ট্রির সদস্যরা। কমল হাসান তাঁর আন্তরিক সমবেদনা জানিয়েছেন টুইটারে। তিনি লেখেন, ”আমার ৩ জন সহকর্মীকে হারালাম। এত ভয়ঙ্কর দুর্ঘটনা আমি আমার এতদিনের অভিনয় জীবনে কখনও দেখিনি।”

‘ইন্ডিয়ান টু’ একটি অ্যাকশন থ্রিলার। ১৯৯৬ সালের ছবি ‘ইন্ডিয়ান’-এর সিকোয়েল এই নতুন ছবিটি। এই ছবিতে কমল হাসান ছাড়া অন্যান্য চরিত্রে রয়েছেন কাজল আগরওয়াল, সিদ্ধার্থ, রাকুল প্রীত সিং ও প্রিয়া ভবানী শঙ্কর।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: 3 technicians died at kamal haasan indian 2 movie shooting accident193879