বড় খবর

কপিল দেব ও রোমি দেব, রণবীর-দীপিকা’র ৮৩

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার কপিল দেবের স্ত্রী রোমি দেবের ভূমিকায় রয়েছেন দীপিকা পাড়ুকোন। কবীর খানের স্পোর্টস ড্রামা ৮৩। এদিন প্রকাশ্যে এল দীপিকার ছবির লুক।

Ranveer Singh and Deepika Padukone as Kapil Dev and Romi Dev in 83
রণবীর সিং ও দীপিকা পাডুকোন।
প্রকাশ্যে এল কবীর খানের পরিচালনায় ‘৮৩’ ছবিতে দীপিকা পাড়ুকোনের লুক। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার কপিল দেবের স্ত্রী রোমি দেবের ভূমিকায় রয়েছেন দীপিকা পাড়ুকোন। তবে দীপিকার লুক দেখে মোহিত হওয়া ব্যতীত উপায় নেই। ছবিতে দেখা যাবে কপিল দেব (রণবীর সিং) ও রোমি দেব (দীপিকা পাড়ুকোন) একে অপরের দিকে তাকিয়ে হাসছে।

৮৩-তে কাজ করার অভিজ্ঞতা ভাগ করে নিতেই দীপিকা ইনস্টাগ্রামে লিখেছেন, ”ক্রীড়া ইতিহাসের অন্যতম স্মরণীয় মুহূর্তকে নিয়ে তৈরি একটি ছবিতে ছোট্ট ভূমিকায় অভিনয় করতে পারাটা গর্বের। মাকে দেখেই একজন স্বামীর পেশাদার জীবন এবং ব্যক্তিগত আকাঙ্ক্ষার সাফল্যে স্ত্রীর ভূমিকা রয়েছে তা খুব কাছ থেকে দেখেছি এবং আমার মতে ৮৩-এ অভিনীত চরিত্র সেই প্রতিটি নারীর কথা বলে, যারা নিজের স্বপ্নের আগে স্বামীর প্রত্যাশাকে রাখতে পারে।”

আরও পড়ুন, যুবরাজের ওয়েব সিরিজ ডেবিউ নিয়ে জল্পনা, টুইটে জবাব দিলেন

রণবীরও নিজের সোশাল মিডিয়া অ্যাকাউন্টে দীপিকার ফোটো শেয়ার করেছেন। দীপিকা পাড়ুকোন ৮৩-এর অংশ হওয়ায় আগেও নিজের খুশি জাহির করেছেন রণবীর। কাস্টিংয়ের জন্য কবীর খানকেও ধন্যবাদ জানিয়েছেন। বলেছেন, ”আমার স্ত্রী’র থেকে স্ত্রী’র ভূমিকায় ভাল কেই বা হতে পারত?”

আরও পড়ুন, যুবরাজের ওয়েব সিরিজ ডেবিউ নিয়ে জল্পনা, টুইটে জবাব দিলেন

২০১৮-য় বিয়ের পর প্রথমবার একসঙ্গে ছবির পর্দায় আসছেন দীপিকা-রণবীর।

দীপিকা’র রোমি দেব-এর চরিত্রে অভিনয় করা নিয়ে কবীর খান বলেন, ”আমি সবসময়ই দীপিকাকে এক অভিনব অভিনেত্রী হিসাবে ভেবে এসেছি এবং যখন রোমি দেবের ভূমিকায় কাস্টিং করার কথা ভাবছিলাম তখন আমার কেবল ওর কথাই মনে হয়েছে। রোমি সুন্দরী এবং ইতিবাচক, দীপিকা চরিত্রটাকে নিখুঁতভাবে চিত্রায়িত করেছে। রণবীরের সঙ্গে ওর সহজ রসায়ন কপিল দেব ও রোমি সম্পর্ককে সেলুলয়েডে তুলে ধরতে সাহায্য করেছে। আমি খুশি যে দীপিকা ৮৩-র অংশ হয়েছে।”

১৯৮৩ সালে ভারতের প্রথম ক্রিকেট বিশ্বকাপ জয়ের ঘটনাই ৮৩। এখনও পর্যন্ত জানা গিয়েছে দর্শকের জন্য স্পোর্টস ড্রামায় সমস্ত রসায়ন রয়েছে। রণবীর সিং, কপিল দেবের ভূমিকায় রয়েছে এছাড়াও তাহির রাজকে দেখা যাবে সুনীল গাভাসকারের চরিত্রে। সাকিব সলিম ওরফে মহিন্দর অমরনাথ, অ্যামি ভ্রিক ওরফে বলবিন্দর সাধু, জিভাকে রয়েছেন কৃষ্ণামাচারি শ্রীকান্তের ভূমিকায়, সাহিল খট্টর ওরফে সৈয়দ কিরমানি, চিরাগ পাটিল – সন্দীপ পাটিল। পঙ্কজ ত্রিপাঠিকে দেখা যাবে পিআর মান সিংয়ের চরিত্রে।

১০ এপ্রিল মুক্তি পেতে চলেছে ৮৩।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ranveer singh and deepika padukone as kapil dev and romi dev in 83

Next Story
ভারতীয় রেস্তোরাঁয় রবার্ট ডি নিরো! ট্রিট দিলেন অনুপম খের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com