জন্মদিনে কী উপহার পেলেন মাধুরী দীক্ষিত, দেখুন!

আজ সেই মাধুরী দীক্ষিতের ৫১ তম জন্মদিন। ট্যুইটারে তাঁর ৬ মিলিয়নেরও বেশি ফলোয়ার দেখেই আন্দাজ করা যায় এই বলি ডিভার ক্রেজ আজও কম নয় কোনও অংশেই।

By: Kolkata  May 15, 2018, 2:28:55 PM

কখনও তিনি হাসিতে মন কেড়েছেন দর্শকের কখনও আবার তাঁর ঠুমকার তালে দুলে উঠেছেন দর্শক মহল। আজ সেই মাধুরী দীক্ষিতের ৫১ তম জন্মদিন। ট্যুইটারে তাঁর ৬ মিলিয়নেরও বেশি ফলোয়ার দেখেই আন্দাজ করা যায় এই বলি ডিভার ক্রেজ আজও কম নয় কোনও অংশেই।

আজ তাঁর জন্মদিনে মুক্তি পেয়েছেন যশরাজ ফিল্মের #Turpuri গানটি। জন্মদিনের এই উপহারে বেশ খুশি নায়িকা। ট্যুইট করে সে কথা জানিয়েও দিয়েছেন তিনি।

এখানেই শেষ নয়। প্রায় আড়াই দশক পর মাধুরী দীক্ষিত এবং সঞ্জয় দত্তকে একসঙ্গে দেখা যাবে বড়পর্দায়৷ ছবির নাম কলঙ্ক। এ দুজন ছাড়াও ছবিতে থাকছেন বরুণ ধাওয়ান, আলিয়া ভাট, সোনাক্ষী সিনহা, আদিত্য রায় কাপুর ৷ এমন হাফ ডজন হেভি ওয়েট তারকা খচিত ‘কলঙ্ক’ ছবিটি নির্মাণের দায়িত্ব রয়েছে অভিষেক বর্মণের কাঁধে। করণ জোহরের ‘ধর্মা প্রোডাকশনস’, সাজিদ নাদিয়াদওয়ালার ‘নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসান এন্টারটেনমেন্ট’ এবং ‘ফক্স স্টার স্ট‌ুডিওজ‘ এই তিন প্রযোজনা সংস্থার যৌথ উদ্যোগে আগামী বছর মুক্তি পাবে ছবিটি।

আরও পড়ুন: এবার একসঙ্গে বড়পর্দায় আসছেন অজয় দেবগণ ও রণবীর কাপুর

১৯৮৪ সালে অবোধ ছবির হাত ধরে বলিউডে আসেন এই বলি সুন্দরী। ১৯৮৮ সালে তেজাব ছবির মাধ্যমে দর্শক মহলে সাড়া ফেলে দেন তিনি। এই ছবির জন্যই প্রথমবারের জন্য ফিল্ম ফেয়ার পুরস্কারে সেরা অভিনেত্রীর নমিনেশনও পান তিনি। সেই শুরু। এরপর একে একে দিল, সাজন, আনজাম, কয়লা, খলনায়ক, দিল তো পাগল হ্যায়, হাম তুমহারে সনম, দেবদাস, হাম আপকে হ্যায় কৌন-এর মতো একের পর এক ছবি উপহার দিয়েছেন মাধুরী দীক্ষিত। সাধারণ দর্শক থেকে সমালোচক সব মহলেরই প্রশংসা কুড়িয়েছেন মাধুরী৷ ২০০২ সালে তিনি বলিউড থেকে বিরতি নেন বেশ কয়েক বছরের জন্য৷ বছর পাঁচেক পর ২০০৭ সালে বলিউডে শুরু হয় তাঁর সেকেন্ড ইনিংস৷ ‘আ জা নাচ লে ’ ছবির মধ্যে দিয়ে আবারও বড়পর্দায় ফেরেন তিনি। এরপর ২০১৪ সালের দেড় ইশকিয়া  এবং গুলাব গ্যাং  ছবিতে উল্লেখযোগ্য অবদান রয়েছে তাঁর৷ ছবির পাশাপাশি টেলিভিশনের একটি জনপ্রিয় রিয়েলিটি শোতেও তাঁকে দেখা গিয়েছে৷ নিয়মিত কাজ করেছেন বিজ্ঞাপনেও৷ গানের জগতে পা রেখেছেন ইতিমধ্যেই।  বলিউড নায়িকাদের মধ্যে তিনি যে ধ্রুপদ নাচের ক্ষেত্রে সেরা এই শংসাপত্র দিয়েছিলেন প্রসিদ্ধ নৃত্য শিল্পী স্বয়ং বিরজু মহারাজেরও প্রশংসা কুড়িয়েছেন তিনি৷ সব মিলিয়ে সেরা নায়িকার চেক লিস্ট মেলাতে বসলে তাঁর ক্ষেত্রে প্রতিটা শর্তই যে মিলবে তা বলা বাহুল্য।

তাঁর জন্মদিনের শুভেচ্ছাবার্তার ঝড় ট্যুইটারেও। দেখুন কারা উইশ করলেন নাইনটিজ-এর নায়িকাকে।

আরও পড়ুন: সন্দীপ রায়ের হাত ধরে প্রথমবার রুপোলি পর্দায় প্রফেসর শঙ্কু, শুরু হল শ্যুটিং

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

90s madhuri dixit birthday song release

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X