আসছে বিগ বস ১৩! এবারের সিজনের ৬টি তথ্য

Bigg Boss 13: টেলিপর্দায় শুরু হতে চলেছে বিগ বস-এর নতুন সিজন। দুজন ছাড়া এখনও পর্যন্ত বাকি কোনও প্রতিযোগীর নাম সামনে আনেননি নির্মাতারা। এক ঝলকে এই সিজনের কয়েকটি তথ্য।

By: Kolkata  Updated: September 26, 2019, 07:08:01 AM

Bigg Boss 13: বিগ বস সিজন ১৩-র কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। হিন্দি টেলিপর্দার এই জনপ্রিয় রিয়্যালিটি শো-এর সম্প্রচার শুরু হবে আগামী ২৯ সেপ্টেম্বর থেকে। এই সিজনটি কেমন হতে পারে সেই নিয়ে জল্পনা তুঙ্গে কারণ এখনও পর্যন্ত মাত্র দুজন প্রতিযোগীর নাম সামনে এসেছে। সিজন ১৩-র কয়েকটি তথ্য এক নজরে–

১. প্রাথমিকভাবে বিগ বস ছিল নিতান্তই তারকাখচিত। মূলত বিনোদন জগতের সঙ্গে জড়িত ব্যক্তিত্বদেরই এই রিয়্যালিটি শোয়ের জন্য আমন্ত্রণ জানানো হতো। পরবর্তীকালে বিগ বস হাউসে এসেছেন অনেক বিতর্কিত ব্যক্তিত্ব, রাজনৈতিক নেতা বা ইন্টারনেট সেনসেশনরা। গত তিন বছর বিগ বস হাউসের দরজা খুলে দেওয়া হয় সাধারণের জন্য। তারকা প্রতিযোগীদের সঙ্গে সমানতালে অংশ নেন সাধারণ নাগরিকরাও। কিন্তু বিগ বস সিজন ১৩ শুধুমাত্র সীমাবদ্ধ থাকছে তারকাদের মধ্যেই। এবছর কোনও কমোনার-কে দেখা যাবে না এখানে।

আরও পড়ুন: হাতছাড়া ৫০ লক্ষ! পুরাণের কোন প্রশ্নে হোঁচট খেলেন ঊষা?

Devoleena Bhattacharjee in Bigg Boss Season 3 দেবলীনা ভট্টাচার্য। ছবি: ইনস্টাগ্রাম থেকে

২. এখনও পর্যন্ত বিগ বস টিজারে টেলিভিশনের ২ জন তারকা প্রতিযোগীর নাম সামনে এসেছে– দেবলীনা ভট্টাচার্য ও সিদ্ধার্থ শুক্লা। গুয়াহাটির মেয়ে দেবলীনা বাঙালি হলেও হিন্দি টেলিভিশনেই অভিনয় করছেন বহু বছর। দেবলীনা-অভিনীত সবচেয়ে জনপ্রিয় চরিত্র হল ‘সাথ নিভানা সাথিয়া’-র গোপী। প্রথমে ওই চরিত্রটি করতেন জিয়া মানেক। পরে তাঁকে বদলে নিয়ে আসা হয় দেবলীনাকে। অন্যদিকে সিদ্ধার্থ শুক্লা হলেন ‘ফিয়ার ফ্যাক্টর খতরোঁ কে খিলাড়ি’-র বিজয়ী। ‘বালিকা বধূ’, ‘লাভ ইউ জিন্দেগি’-সহ বহু জনপ্রিয় ডেইলি সোপে দর্শক তাঁকে দেখেছেন। বড়পর্দায় ডেবিউ করেছিলেন সিদ্ধার্থ ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’ ছবিতে, অঙ্গদ-এর চরিত্রে।

Siddharth Shukla in Bigg Boss সিদ্ধার্থ শুক্লা। ছবি: অভিনেতার ফেসবুক পেজ থেকে

৩. এই সিজনে বিশেষ ভূমিকা থাকবে আমিশা পটেলের। এর আগে কখনও টেলিপর্দায় দেখা যায়নি বলিউডের এই প্রাক্তন নায়িকাকে। আমিশা তাঁর এই টেলি-ডেবিউ নিয়ে অত্যন্ত উৎসাহিত, এমনটাই জানিয়েছেন বিগ বস ১৩-র সাংবাদিক সম্মেলনে। তবে বিগ বস সিজন ১৩-র প্রতিযোগী হিসেবে তিনি থাকবেন না, এটা স্পষ্ট জানিয়ে দিয়েছেন। অন্য কোন ভূমিকা তিনি পালন করবেন বিগ বস হাউসে সেটা এখনও রহস্য।

A few info preview of Salman Khan's Colors Big Boss season 13 বিগ বস সিজন ১৩-র ডাইনিং এরিয়া।

৪. বিগ বস সিজন ১৩-র জন্য বিশেষভাবে সাজানো হয়েছে বিগ বস হাউস। তবে এই সিজনে কোনও নির্দিষ্ট থিম ঘোষণা করা হয়নি। নির্মাতারা এই সিজনে বিগ বস হাউস-কে বলছেন বিগ বস মিউজিয়ম। এতদিন লোনাভালা ও খান্ডালা-তে শুটিং হয়েছে বিগ বস। এবছর বিগ বস-এর শুটিং হচ্ছে ফিল্ম সিটি-তে। সম্প্রতিই সামনে এসেছে নতুন অন্দরসজ্জায় সজ্জিত বিগ বস মিউজিয়ম-এর ছবি।

আরও পড়ুন: তিন দিন বন্ধ ‘রাসমণি’-র শুটিং, পরিস্থিতি নিয়ে কী বললেন পরিচালক

৫. সপ্তাহে সাতদিনই থাকবে বিগ বস ১৩-র সম্প্রচার। তবে সপ্তাহান্তে থাকবে বিশেষ ‘উইকএন্ড কা ওয়্যার’। এই সপ্তাহান্তের এপিসোডগুলি সম্প্রচার হবে রাত ৯টা থেকে আর সাপ্তাহিক এপিসোডগুলি সম্প্রচার হবে কালারস-এ রাত সাড়ে দশটা থেকে। ২৯ সেপ্টেম্বরের প্রথম এপিসোডটি সম্প্রচার হবে রাত নটায়।

A few info preview of Salman Khan's Colors Big Boss season 13 বিগ বস সিজন ১৩-র ডাইনিং এরিয়া।

৬. বিগ বস সিজন ১৩ চলবে ৩ মাস ধরে আর ফিনালে হবে চার সপ্তাহের। তাই বলা যায় বিগ বস ১৩ একটি বৃহদাকার সিজন বলেই অভিহিত করেছেন ভায়াকম ১৮-র হিন্দি মাস এন্টারটেনমেন্ট অ্যান্ড কিডস টিভি নেটওয়ার্কের হেড নীনা জয়পুরিয়া।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

A few info preview of salman khans colors bigg boss season 13

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
দশেরার বার্তা
X