বড় খবর

জয়ললিতা নাকি কঙ্গনা! চেনা মুশকিল

সাদা শাড়িতে কঙ্গনা রানাওয়াত, থালাইভি’র নতুন স্টিলে হইচই নেটদুনিয়ায়। এক নজরে চেনা যাচ্ছে না জয়ললিতা না কঙ্গনা।

Thalaivi
হিন্দি, তামিল ও তেলুগু-তে ২৬ জুন মুক্তি পাচ্ছে থালাইভি। ফোটো- রঙ্গোলির টুইটার

সম্প্রতি প্রকাশ্যে এসেছে কঙ্গনা রানাওয়াতের একটি ফোটো। প্রয়াত তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়ললিতার বয়োপিক ‘থালাইভি’, এই স্টিল সেই ছবিরই। কঙ্গনার বোন রঙ্গোলি, তাঁর টুইটারে পোস্ট করেছেন কঙ্গনার ছবি। জয়ললিতার ৭০তম জন্মবার্ষিকীতে মুক্তি পেতে চলেছে এই ছবি।

সাদা শাড়িতে কঙ্গনা রানাওয়াত, কপালে লাল টিপ, এক্কেবারে জয়ললিতার আদলে। থালাইভি’র নতুন স্টিলে হইচই নেটদুনিয়ায়। এক নজরে চেনা যাচ্ছে না জয়ললিতা না কঙ্গনা। ছবির ফার্স্টলুকে বলিউড কুইনের যে ছবি দেখা গিয়েছিল, তার থেকেই বেশি বাস্তবসম্মত এবারের ফোটো। আগের ছবি দেখে সমালোচকদের মত ছিল, অনেক বেশি সিজিআই ব্যবহার করে কঙ্গনাকে স্বাস্থ্যবান দেখানো হয়েছে।

আরও পড়ুন, ঘুরতে গিয়ে স্কাইডাইভিং মধুমিতার, ভাইরাল ভিডিও

এ এল বিজয়ের পরিচালনায় থালাইভি’র চিত্রনাট্য লিখেছেন কে ভি বিজয়েন্দ্র প্রসাদ। ছবিতে কঙ্গনা রানাওয়াতকে দেখা যাবে জয়ললিতার চরিত্রে। এছাড়াও অরবিন্দ স্বামী রয়েছেন এমজিআরের ভূমিকায়। শোনা যাচ্ছে যিশু সেনগুপ্তকে দেখা যাবে শোভন বাবুর চরিত্রে। মাধো এবং পূর্ণাকে যথাক্রমে রামচন্দ্র ও শশীকলা নটরাজনের চরিত্রে পর্দায় আসতে চলেছেন।

আরও পড়ুন, সপ্তাহ ফিরে দেখা: তাপস পালের প্রয়াণ, নতুন ছবির ঘোষণা, দিতিপ্রিয়ার বলিউড যাত্রা

পরিচালক বিজয় সম্প্রতি ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমের সঙ্গে থালাইভি প্রসঙ্গে কথা বলেছেন। তিনি বলেন, ”আমাদের বায়োপিক জয়ললিতাকে উদযাপন করতে ইচ্ছুক। একই সঙ্গে, দর্শকদের ভাল সিনেমাটিক অভিজ্ঞতা দেওয়ার বিষয়েও লক্ষ্য রাখছি। তিনি একজন যোদ্ধা এবং তাঁর গল্পটি বলা প্রয়োজন।”

তিনি আরও বলেন, ”ছবির চিত্রনাট্য লিখেছেন কে ভি বিজয়েন্দ্র প্রসাদ, যিনি বাহুবলী ও মণিকর্ণিকা:দ্য কুইন অফ ঝাঁসি’র স্ক্রিপ্ট লিখেছেন। নির্মাতা হিসাবে আমরা লক্ষ্য রেখেছি, কী দেখাবে আর কী দেখাবো না তার মধ্যে যেন সূক্ষ লাইন বজায় থাকে। জে দীপকের কাছে অত্যন্ত ঋণী, যিনি জয়ললিতার বায়োপিকের সম্মতি দিয়েছেন।”

২৬ জুন একইসঙ্গে হিন্দি, তামিল ও তেলুগুতে মুক্তি পাচ্ছে ‘থালাইভি’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: A still of kangana ranaut as late tamil nadu chief minister jayalalithaa in upcoming biopic thalaivi

Next Story
সপ্তাহ ফিরে দেখা: তাপস পালের প্রয়াণ, নতুন ছবির ঘোষণা, দিতিপ্রিয়ার বলিউড যাত্রা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com