scorecardresearch

বড় খবর

সপ্তাহ ফিরে দেখা: তাপস পালের প্রয়াণ, নতুন ছবির ঘোষণা, দিতিপ্রিয়ার বলিউড যাত্রা

ভাল-মন্দ মিশিয়ে বেশ কিছু ঘটনাক্রম শিরোনামে উঠে এসেছে।মৃত্যু সংবাদ দিয়ে শুরু হয়েছিল সপ্তাহ, শেষ অবশ্য হয়েছে দিতিপ্রিয়ার বলিউড যাত্রায়।

সপ্তাহ ফিরে দেখা: তাপস পালের প্রয়াণ, নতুন ছবির ঘোষণা, দিতিপ্রিয়ার বলিউড যাত্রা
এ সপ্তাহে বিনোদনের খবর একনজরে।

এই সপ্তাহটা ঘটনাবহুলই ছিল বিনোদন জগতের জন্য, ভাল-মন্দ মিশিয়ে বেশ কিছু ঘটনাক্রম শিরোনামে উঠে এসেছে।মৃত্যু সংবাদ দিয়ে শুরু হয়েছিল সপ্তাহ, শেষ অবশ্য হয়েছে দিতিপ্রিয়ার বলিউড যাত্রায়।

গত সোমবার ভোররাতে আসে দুঃসংবাদ, হাসপাতালে প্রয়াত টলিউডের জনপ্রিয় অভিনেতা ও প্রাক্তন তৃণমূল সাংসদ তাপস পাল। মুম্বইয়ের হাসপাতালে মারা যাওয়ার পর কলকাতায় গান স্যালুটে শেষকৃত্য সম্পন্ন হয় তাঁর। রেখে গেলেন স্ত্রী নন্দিনী পাল ও একমাত্র কন্যা সোহিনী পালকে। তবে কেবল সাহেব নন, চলে গেলেন বাংলা ছবির বর্ষীয়ান অভিনেতা ফকিরদাস কুমারও। বার্ধক্যজনিত কারণের জীবনাবসান হয় উত্তমকুমারের পছন্দের অভিনেতার।

tapas paul, তাপস পাল, তাপস পাল প্রয়াত, প্রয়াত তাপস পাল, তাপস পালের খবর, tapas pal, tapas paul death, tapas paul no more, তাপস পালের জীবনাবসান, tapas paul death news, পার্থ চট্টোপাধ্যায়, partha chatterjee, tapas pal death news, তাপস পালের মৃত্যুর খবর, tapas death, partha chatterjee, ec tmc mp tapas paul
অলঙ্করণ: অভিজিৎ বিশ্বাস।

অন্যদিকে একগুচ্ছ বাংলা ছবির ঘোষনা হয়েছে এই সপ্তাহে।অর্জুন দত্তের নতুন ছবি ‘শ্রীময়ী’, শুটিং শুরু হচ্ছে আগামী মাসেই। এদিকে রুক্মিণী মৈত্র প্রথমবার ছবি করছেন আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে, ‘সুইজারল্যান্ড’-এর পোস্টারও প্রকাশ্যে এসেছে। এদিকে দেবের ‘টনিক’-এর ফার্স্টলুক দর্শকের সামনে এসেছে।সান ফ্রান্সিসকোতে মুক্তি পাচ্ছে সৃজিত মুখোপাধ্যায়ের ‘দ্বিতীয় পুরুষ’। এখনও পর্যন্ত এই ছবিত আয় সমস্ত রেকর্ড ভেগে দিয়েছে।

আরও পড়ুন, স্টার জলসা-তেও কাদম্বিনী গঙ্গোপাধ্যায়ের বায়োপিক! এবার লড়াই দুই চ্যানেলে

বোম্বাগড়ের রাজার সঙ্গে জুড়ে গেল সৌমিত্র চট্টোপাধ্যায়ের নাম। দেব প্রযোজিত ছবি ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’র টিমে রয়েছেন তিনি। তবে কোনও চরিত্রে দেখা যাবে না তাঁকে। পুরো ছবিটা জুড়েই সৌমিত্র চট্টোপাধ্যায়ের কণ্ঠে শোনা যাবে ধারাভাষ্য। সোশাল মিডিয়ায় ভাষাদিবসে নেটিজেনদের প্রশ্নের মোক্ষম জবাব দিয়েছেন টোটা।

hobuchandra raja gobuchandra mantri
রেকর্ডিংয়ের পর দেব ও সৌমিত্র চট্টোপাধ্যায়।

ইতিমধ্যেই কলিউডে ডেবিউ করেছেন যিশু সেনগুপ্ত। এবার জয়ললিতার বায়োপিকে অভিনয় করতে চলেছেন তিনি। কঙ্গনা রানাওয়াতকে ছবিতে দেখা যাবে জয়ললিতার ভূমিকায়। জনপ্রিয় বাঙালি অভিনেতা যিশু সেনগুপ্তকে দেখা যাবে বর্ষীয়ান তেলুগু অভিনেতা শোভন বাবু’র চরিত্রে। এদিকে দিতিপ্রিয়াও অভিনয় করেছেন বব বিশ্বাস ছবিতে। অভিষেক বচ্চন ওরফে বব বিশ্বাসের মেয়ের বন্ধুর ভূমিকায় দেখা যাবে রাসমনিকে।

ধারাবাহিকে একই সঙ্গে, ঘণ্টাখানেকের ব্যবধানে স্টার জলসা ও জি বাংলা-র সোশাল মিডিয়া পেজে এল ‘কাদম্বিনী’। অর্থাৎ বাংলার দুই প্রথম সারির বিনোদন চ্যানেল একই নামের দুটি ধারাবাহিক শুরু করতে চলেছে আর কিছুদিনের মধ্যেই। দুটি চ্যানেলেই ধারাবাহিকটি প্রথম মহিলা গ্র্যাজুয়েট ও চিকিৎসক কাদম্বিনী গঙ্গোপাধ্যায়ের বায়োপিক।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Week end round up tapas pal passes away new bengali films