বড় খবর

তৃণমূলে যোগদানের দিনই বিতর্কে অভিনেতা সৌরভ দাস! ভাইরাল ভিডিও ঘিরে ছিঃ ছিঃ

তরুণীর সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছেন ‘মন্টু পাইলট’ খ্যাত ওই অভিনেতা।

Sourav Das

তৃণমূল কংগ্রেসে (TMC) যোগ দিয়েই বিতর্কে জড়ালেন অভিনেতা সৌরভ দাস। অশ্লীলতার দায়ে তাঁর বিরুদ্ধে সরব নেটিজেনরা। ঠিক কী হয়েছে? একটা ফেসবুক (Facebook) ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওয় অভিনেতা সৌরভ দাস-সহ তাঁর কয়েকজন অনুরাগীকে দেখা গিয়েছে। যাঁদের মধ্যে একটি তরুণীকে রাজনীতিতে সৌরভের অভিষেকের জন্য তাঁকে আলিঙ্গন করতে দেখা গিয়েছে। আর এই আলিঙ্গন ঘিরে বেড়েছে বিতর্ক। তরুণীর সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছেন ‘মন্টু পাইলট’ খ্যাত ওই অভিনেতা। এমনটাই নেটিজেনদের অভিযোগ।

এমনকি, সেই ভিডিওয় দেখা গিয়েছে, সৌরভ দাস সেই তরুণীর শ্লীলতাহানি এবং আব্রু হরণের চেষ্টা করেছে। যদিও ভাইরাল হওয়া সেই ভিডিওর সত্যতা যাচাই করেনি ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা। কিন্তু পাবলিক ফিগার হিসেবে সৌরভ দাস কীভাবে এক তরুণীর দুর্বলতার সুযোগ নিতে পারে? এই প্রশ্ন ঘুরেফিরে আসছে নেটিজেনদের মনে। অভিনয়ে যা সম্ভব, বাস্তবে সেটা কতটা শ্লীল? এই নিয়েও অনেকে প্রশ্ন তুলেছে। পাশাপাশি সদ্য শাসক শিবিরের অংশ হয়েই কী এতটা আগ্রাসী ওই অভিনেতা? নানা মহল থেকে এই প্রশ্ন উঠছে।

দেখুন সেই ভাইরাল ভিডিও:

আরও পড়ুন ‘রাজনীতিতে এলাম মানুষের সেবা করতে’, তৃণমূলে যোগ দিয়েই দৃঢ়কণ্ঠী সৌরভ দাস

এদিকে জন্মদিনেই অভিনেতা সৌরভ দাসের (Sourav Das) রাজনীতিতে যোগ দেওয়ার গুঞ্জন শোনা গিয়েছিল। এবার সেই জল্পনাকে সত্যি করেই শুক্রবার আনুষ্ঠানিকভাবে তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) উপস্থিতিতে তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন টলিউডের জনপ্রিয় অভিনেতা। ইতিমধ্যে তৃণমূল কংগ্রেসে পদত্যাগের ঝড় উঠেছে। দু’মাসের মধ্যে রাজ্য মন্ত্রিসভা থেকে ইস্তফা দিয়েছেন তিন জন। যাঁদের মধ্যে নবতম সংযোজন রাজীব বন্দ্যোপাধ্যায়।

এই আবহে গ্ল্যামার ইন্ডাস্ট্রির সঙ্গে রাজনীতি মিলে মিশে একাকার। কারও গেরুয়া শিবিরে নাম লেখানোর জল্পনা হাওয়ায় ভাসছে, কেউ বা আবার রাজ্যের শাসক দলের হয়ে সুর চড়াচ্ছেন, তো কাউকে বা আবার দেখা যাচ্ছে ‘অ-পোক্ত’ বামদুর্গকে ফের খড়-মাটি লেপে দাঁড় করানোর প্রচেষ্টা চালাতে। সব মিলিয়ে একুশের বিধানসভা নির্বাচন এখন মধ্যমণি। এর মাঝেই রাজ্যের শাসক দলে নাম লেখালেন অভিনেতা সৌরভ দাস। তৃণমূলের বিধানসভা নির্বাচনী ককপিটে এবার ‘মন্টু পাইলট’।

Web Title: A viral video goes against actor sourav das netizens snubs

Next Story
শুভেন্দুর ‘কাটমানি’ অভিযোগে বিদ্ধ ইন্দ্রনীল সেন, পাশে রূপঙ্কর-সুরজিৎ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com