scorecardresearch

কলকাতায় আমির খান, চলছে ‘লাল সিং চড্ডা’-র শুটিং

আমির খান তাঁর পরবর্তী ছবি লাল সিং চড্ডার জন্য কলকাতায় শুটিং করছেন মিস্টার পারফেকশনিস্ট। রবিবার ভোরে হাওড়া ব্রিজে শুটিং করলেন তিনি।

aamir khan
শহরে শুটিংয়ে আমির খান।

আগেই জানা গিয়েছিল রবিবার শহরে আসছেন আমির খান। তাঁর পরবর্তী ছবি লাল সিং চড্ডার জন্য কলকাতায় শুটিং করছেন মিস্টার পারফেকশনিস্ট। রবিবার ভোরে হাওড়া ব্রিজে শুটিং করলেন তিনি। একটু বেলা গড়ালে আমহার্স্ট স্ট্রিটের বেনিয়াটোলা লেনে ক্যামেরা বন্দী হলেন অভিনেতা। ‘লাল সিং চাড্ডা’-র জন্য ১০০ টি রিয়েল লোকেশন বেছে নেওয়া হয়েছে। তার মধ্যে অন্যতম তিলোত্তমা।

বিখ্যাত হলিউড ছবি ফরেস্ট গাম্প-এর রিমেক বলিউডের এই ছবি। যা মুক্তি পেতে চলেছে আগামী বছর ২০২০ সালে। এই ছবিটি রিমেক হলেও ছবির গল্পটি সাজানো হয়েছে ভারতের প্রেক্ষিতে। তাই এদেশের বেশ কিছু গুরুত্বপূর্ণ ঘটনা, রাজনৈতিক পট পরিবর্তন ধরা পড়তে পারে ছবির গল্পে, এমনটাই জানা গিয়েছে।

aamir khan
শনিবার কলকাতা বিমানবন্দরে আমির খান।

আরও পড়ুন, ‘গোলন্দাজ’ দেব, বাইচুং ভুটিয়ার সঙ্গে ফুটবল অনুশীলনে ময়দানে

ভোররাতে হাওড়া ব্রিজে শট দিলেন লাল সিং চড্ডা ওরফে আমির খান। টুইটারে ভাইরাল হয়েছে আমির খানের ছবি। শেষবার গজনির প্রচারে কলকাতায় এসেছিলেন অভিনেতা।লাল সিং চাড্ডা-র চিত্রনাট্য লিখেছেন অতুল কুলকার্নি এবং পরিচালক অদ্বৈত চৌহান।

https://platform.twitter.com/widgets.js

আরও পড়ুন, ডিসেম্বরে নজরে যে ৫টি বাংলা-হিন্দি-ইংরেজি ওয়েব সিরিজ

মূল ছবি ফরেস্ট গাম্প-এও দেখা গিয়েছিল, কীভাবে ফরেস্টের জীবনের ঘটনার পাশাপাশি বদলে যাচ্ছে মার্কিন দেশের রাজনৈতিক পরিস্থিতি, বদলে যাচ্ছেন প্রেসিডেন্টরা। তেমনই এই ছবিতে ধরা পড়তে চলেছে নব্বই থেকে ২০১৪, ভারতীয় রাজনীতিতে উগ্র দক্ষিণপন্থীদের শক্তি বর্ধন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aamir khan at kolkata for laal singh chaddha shooting