আটার ব্যাগে টাকা রাখার মানুষ আমি নই, ভাইরাল বিতর্কে আমির

সম্প্রতি এক টিকটক ব্যবহারকারী দাবী করেন, আমির খান দিল্লির বস্তি এলাকায় আটার ব্যাগের মধ্যে ১৫,০০০টাকা পাঠিয়েছেন।

By:
Edited By: Debasmita Das Mumbai  Updated: May 4, 2020, 05:05:12 PM

সোমবার বলিউড সুপারস্টার আমির খান টুইটারে টাকা বিতর্কের জবাব দিলেন। দিল্লির বস্তি এলাকায় আটার ব্যাগের মধ্যে ১৫,০০০টাকা পাঠানোর অভিযোগ ওঠে আমির খানের বিরুদ্ধে। এই ঘটনার জবাব দিতেই টুইটারে মুখ খুললেন অভিনেতা।

টুইট করে আমি লেখেন, ”আটার ব্যাগের মধ্যে টাকা দেওয়ার মানুষ আমি নই। হয় এটা সম্পূর্ণ ভুয়ো খলর, নয় তো রবিনহুড নিজের নাম প্রকাশে অনিচ্ছুক! সুস্থ থাকুন। ভালবাসা।”

আরও পড়ুন, নুসরত বনাম বিজেপি আইটি সেল, অমিত মালব্যকে টুইটে কটাক্ষ সাংসদের

সম্প্রতি এক টিকটক ব্যবহারকারী দাবী করেন, আমির খান দিল্লির বস্তি এলাকায় আটার ব্যাগের মধ্যে ১৫,০০০টাকা পাঠিয়েছেন। টিকটক ভাইরাল হওয়ার পর থেকেই তাঁর প্রশংসা করেছেন নেটিজেনরা। আড়ালে থেকে সাধারণ মানুষের সাহায্য করায় উদার তকমা দেওয়া হয় আমিরকে।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে ত্রস্ত গোটা দেশ। সরকারের সাহায্য করতেই এপ্রিল মাসে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে এবং মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর রিলিফ ফান্ডে সাহায্য করেছেন লাল সিং চড্ডার অভিনেতা। এমনকী প্রতিদিনের পারিশ্রমিকে কাজ করতে থাকা সিনেমার শ্রমিকদেরও পাশে দাঁড়িয়েছেন আমির খান ও করিনা কাপুর খানের মতো তারকারা।

Read the full story in English 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Aamir khan denies distributing money in wheat bags

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X