নুসরত বনাম বিজেপি আইটি সেল, অমিত মালব্যকে টুইটে কটাক্ষ সাংসদের

টিকিয়াপাড়ায় মিছিলকে হাতিয়ার করে মমতা সরকারকে একহাত নিয়েছেন বিজেপির মুখপাত্র অমিত মালব্য। তারপরেই টুইটার ময়দানে নামেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান।

By:
Edited By: Debasmita Das Kolkata  Updated: May 4, 2020, 04:35:44 PM

টিকিয়াপাড়া তরজা এখনও অব্যহত। তবে এবারে তা পৌঁছে গিয়েছে টুইট যুদ্ধে। তৃণমূল সাংসদ নুসরত জাহান বনাম বিজেপি আইটি সেলের প্রধান অমিত মালব্য। লকডাউনের মধ্যেই শান্তিমিছিল হয়েছিল টিকিয়াপাড়ায়। স্বাভাবিকভাবেই সামাজিক দূরত্বের কোনও জায়গা ছিল না। এবার সেই মিছিলকেই হাতিয়ার করে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে একহাত নিয়েছেন বিজেপির মুখপাত্র অমিত মালব্য।

তারপরেই টুইটার ময়দানে নামেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। সরাসরি অমিত মালব্যকে নিশানা করেই পাল্টা টুইট করেন নুসরত। অমিত মালব্য টুইটারে লিখেছিলেন, ”পশ্চিমবঙ্গ পুলিশ ও স্থানীয় তৃণমূল নেতৃত্ব শয়ে শয়ে মানুষ ‘শান্তি মিছিলে’…মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার শান্তি জন্য ব্যস্ত। করোনা সমস্যা তাতে থেমে থাকতে পারে।”

আরও পড়ুন, অভিনেতা, প্রযোজকদের থিয়েটার রিলিজের অপেক্ষা করার অনুরোধ মাল্টিপ্লেক্সের

এরপরেই অমিত মালব্যকে টুইটারে গুজরাট ও হরিয়ানার, দু’টি রাজ্যের ভিডিও শেয়ার করে পরোক্ষভাবে একহাত নেন নুসরত। তাঁর কথায় স্পষ্ট ইঙ্গিত, এই দুটি জায়গাই কোভিড পজিটিভ। তবুও এখানে এত মানুষের সমাগম। অথচ দুটি রাজ্যই বিজেপি শাসিত।

তবে এই ঘটনা নতুন নয়, আগেও মুর্শিদাবাদের মেডিক্যাল কলেজ সংক্রান্ত ঘটনায় টুইট যুদ্ধ হয়েছে দু’জনের। মেডিক্যাল কলেজ নিয়ে অমিত মালব্যের সমালোচনামূলক টুইটের জবাবে নুসরত বলেছিলেন, ”আপনার কাজ ঘৃণা ছড়ানোর উদ্দেশ্যে ট্রোল করা ও ভুয়ো খবর ছড়ানো। দয়া করে সেটাই করুন। সরকার ও তার পলিসির মতো সিরিয়ার ইস্যু বাকিদের জন্য ছেড়ে দিন।”

প্রসঙ্গত, রবিবার হাওড়ার বেলি‌লিয়াস রোডে শান্তি মিছিল হয়। যেখানে অংশ নিয়েছিলেন প্রচুর মানুষ। তারপরেই সমালোচনার ঝড় ওঠে সোশাল মিডিয়ায়। লকডাউন অমান্য করে শান্তি মিছিল কীভাবে হয়, তা নিয়ে প্রশ্ন তোলে নেটিজেনদের একাংশ। আর সেই ঘটনাতেই ভস্মে ঘি-এর কাজ করেছে অমিত মালব্য টুইট এমনটাই মত সমালোচকদের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Tmc mp nusrat jahan roared on bjp it cells chief amit malviya in twitter

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X