বড় খবর

গুলশন কুমারের বায়োপিক তৈরি করতে চলেছেন আমির খান

Gulshan Kumar biopic: ডেটের সমস্যার কারণে এই ছবি থেকে সরে আসেন অক্ষয় কুমার, এবং প্রজেক্টে যোগ দেন আমির খান। সূত্রের খবর আনুযায়ী, পরিচালক রাজকুমার হিরানির জন্য ছবিতে উৎসাহ দেখিয়েছেন আমির খান।

AAMIR KHAN, আমির খান
অভিনেতা আমির খান।

Gulshan Kumar biopic: অনেক অপেক্ষার পর অবশেষে তৈরি হচ্ছে প্রয়াত গুলশন কুমারের বায়োপিক। আমির খান এবং টি-সিরিজের যৌথ প্রযোজনায় এই ছবিটি। পরিচালনায় ‘জলি এলএলবির’ পরিচালক সুভাষ কাপুর। এর আগে অক্ষয় কুমারকে মুখ্যচরিত্রে নিয়ে এই ছবির নাম ঠিক হয়েছিল ‘মগুল’।

খবরটি টুইট করে জানান তরণ আদর্শ।

Aamir Khan to Produce Gulshan Kumar biopic

ডেটের সমস্যার কারণে এই ছবি থেকে সরে আসেন অক্ষয় কুমার, এবং প্রজেক্টে যোগ দেন আমির খান। সূত্রের খবর আনুযায়ী, পরিচালক রাজকুমার হিরানির জন্য ছবিতে উৎসাহ দেখিয়েছেন আমির খান। নাম জানাতে নারাজ এক সূত্রের খবর অনুযায়ী, ”চিত্রনাট্যের প্রথম ড্রাফট তৈরি হওয়ার পর ভূষণ কুমার চেয়েছিলেন রাজকুমার হিরানি সেটা পড়ুন। হিরানির স্ক্রিপ্টটা পড়ে এতই ভাল লাগে যে তিনি বলেন, আমির খানেরও এই চিত্রনাট্যটা জানা প্রয়োজন। আমির খান ও হিরানির রসায়নের জন্য এই ছবিতে মাথা গলান মিস্টার পারফেকশনিস্ট”।

আরও পড়ুন, ডি কোম্পানির ওয়েব সিরিজ আনছেন রামগোপাল ভার্মা

বক্স অফিসে সনজুর সাফল্যের পর জোর গলায় বলাই যায়, বলিউডে এখন বায়োপিকের মরসুম। এখনও এই ছবির নাম ভূমিকার অভিনেতা ঠিক হয়নি। তবে সেটা আমির খান হলে মন্দ হয় না।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Aamir khan gulshan kumar biopic bengali

Next Story
Kargil Vijay Diwas: ১৯৯৯-এ কার্গিল যুদ্ধে শহীদদের নিয়ে তৈরি বলিউড ছবির তালিকা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com