বড় খবর

ডি কোম্পানির ওয়েব সিরিজ আনছেন রামগোপাল ভার্মা

ডি কোম্পানির শুটিং কিছুদিনের মধ্যেই শুরু হবে। কলাকুশলীদের নামও ঘোষিত হবে কিছুদিনের মধ্যেই। আরজিভি জানিয়েছেন, অন্তত ৫টি সিজন থাকবে ডি কোম্পানির। প্রতি সিজনে থাকবে ১০টি করে এপিসোড।

ওয়েব সিরিজে ডি কোম্পানি আসছে

ডি কোম্পানি নিয়ে ওয়েব সিরিজ বানাতে চলেছেন রামগোপাল ভার্মা। বৃহস্পতিবার এ সম্পর্কে ফেসবুকে জানিয়েছেন সত্যা পরিচালক। তিনি লিখেছেন, এটাই হতে চলেছে মুম্বাই আন্ডারওয়ার্লডের অন্তিম বিবরণী। ‘‘ডি কোম্পানি নিয়ে গবেষণা করতে গিয়ে গত বিশ বছর ধরে আমি গ্যাংস্টার থেকে এনকাউন্টার কপ থেকে আন্ডারওয়ার্ল্ডের দালাল, এমনকি আন্ডারওয়ার্লডের সঙ্গে জড়িত বহু ফিল্ জগতের লোকজনের  সঙ্গে ঘনিষ্ঠভাবে মিশেছি’’, জানিয়েছেন তিনি।

এই ওয়েব সিরিজে কেবল দাউদের জীবনই দেখানো হবে না। পুরো ডি কোম্পানিই এর বিষয়। রামগোপাল লিখছেন, ‘‘ডি কোম্পানি সিরিজে দেখা যাবে খুচরো গুণ্ডা দুউদ ইব্রাহিম কীভাবে পাঠান গ্যাংকে উৎখাত করল এবং দুবাইয়ে চলে যাওয়ার পর রুপোলি পর্দার তারকা সহ বিভিন্ন ক্ষমতাধর লোকজনের সঙ্গে মিশে ডি কোম্পানিকে গ্ল্যামারাস ও কর্পোরেট চেহারা দিল।’’

এ ব্যাপারে আরও তথ্য দিয়েছেন তিনি। জানিয়েছেন, কীভাবে বাবরি মসজিদ ধ্বংসের পরে ভয়াবহ দাঙ্গা, সেখান থেকে ৯৩-এর মুম্বই বিস্ফোরণ, ছোটা রাজনের দাউদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা, ছোট ছোট গ্যাংয়ের লিডারদের উপরে ওঠার বাসনা, এসবের ফলে ৯-এর দশকের শেষে অপরাধমূলক কাজকর্মের বাড়বৃদ্ধি, এসবই থাকবে তাঁর এই ওয়েব সিরিজে।

আরও পড়ুন, Sacred Games leaked on Tamilrockers: ওয়েবেই ফাঁস ওয়েব সিরিজ

ডি কোম্পানির শুটিং কিছুদিনের মধ্যেই শুরু হবে। কলাকুশলীদের নামও ঘোষিত হবে কিছুদিনের মধ্যেই। আরজিভি জানিয়েছেন, অন্তত ৫টি সিজন থাকবে ডি কোম্পানির। প্রতি সিজনে থাকবে ১০টি করে এপিসোড।

সত্যা থেকে ডি কোম্পানি, বহু ছবিতেই বার বার মুম্বইয়ের অন্ধকার জগতের কথা তুলে এনেছেন রামগোপাল ভার্মা। এবার তাঁর নতুন প্রকল্পে নতুন কী দেখান তিনি, সে দিকে তাকিয়ে আছেন রামগোপাল অনুরাগীরা তো বটেই, রামগোপাল বিরোধীরাও।

কিছুদিন আগেই অনুরাগ কাশ্যপদের পরিচালনায় আন্ডারওয়ার্লড নিয়ে তৈরি হয়েছে ওয়েব সিরিজ সেক্রেড গেমস। নওয়াজ, সাইফ, নীরজদের অভিনয় প্রশংসা কুড়িয়েছে সমালোচকদেরও। সেক্রেড গেমসকে জনপ্রিয়তায় ছাপিয়ে যেতে পারবে কিনা ডি কোম্পানি, তাও নিশ্চিত ভাবেই ভাবাচ্ছে আরজিভি-কে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: D company web series by ram gopal varma

Next Story
প্রকাশিত হলো ‘মনোজদের অদ্ভুত বাড়ি’-র নতুন পোস্টার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com