scorecardresearch

বড় খবর

সুপারহিট ছবিরও পরও চিনতে পারেনি ট্যাক্সিচালকরা! তাড়িয়ে দেন আমির-জুহিকে

বলিউডের দুই সুপারস্টারকে কিনা শেষে ট্যাক্সিচালকের তাড়া খেতে হয়েছিল!

সুপারহিট ছবিরও পরও চিনতে পারেনি ট্যাক্সিচালকরা! তাড়িয়ে দেন আমির-জুহিকে
'কয়ামত সে তক' মুক্তির আগে কী ঘটেছিল? জানালেন জুহি

সালটা ১৯৮৮। ‘কয়ামত সে তক’ মুক্তির ঠিক দিন কয়েক আগের ঘটনা। যে ছবি কিনা রাতারাতি বদলে দিয়েছিল আমির খান (Aamir Khan) এবং জুহি চাওলার (Juhi Chawla) ফিল্মি কেরিয়ার। সেই সিনেমা রিলিজ করার পর তো আমির-জুহি দুজনেই সুপারস্টার। ইন্ডাস্ট্রির প্রযোজক-পরিচালকরা দুই সুপারস্টারকে সই করানোর জন্য লাইন দিয়ে রয়েছেন। আর বলিউডের সেই দুই তারকাকেই কিনা ট্যাক্সিচালকদের তাড়া খেতে হয়েছিল! কী অদ্ভূত কাণ্ড!

আজ্ঞে, পড়ে অবাক হলেও আদতে সত্যি। জুহি নিজে সেই অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন কপিল শর্মা শোয়ের মঞ্চে। সম্প্রতি আয়েশা জুলকা ও মধুর সঙ্গে সংশ্লিষ্ট জনপ্রিয় কমেডি শোয়ে উপস্থিত ছিলেন অভিনেত্রী। সেখানেই আমির খানের সঙ্গে ট্যাক্সিচালকের তাড়া খাওয়ার ঘটনার প্রসঙ্গ উত্থাপন করেন তিনি।

জুহি জানান, সেই সময়ে মুম্বইয়ে একটা বিষয় বেশ প্রচলিত ছিল। নতুন কোনও সিনেমা মুক্তি পাওয়ার আগে তার প্রচারের জন্য ট্যাক্সির গায়ে সেঁটে দেওয়া হত সেই ছবির পোস্টার। সঙ্গে উপস্থিত থাকতেন স্টাররাও। তো ‘কয়ামত সে তক’ (Qayamat Se Qayamat Tak) মুক্তির আগেও আমির-জুহি তাই করেছিলেন। আর সেখানেই ঘটে বিপত্তি!

[আরও পড়ুন: জেলেই কাউন্সেলিং! গীতা-কোরান-বাইবেল পড়ছেন শাহরুখ-পুত্র আরিয়ান খান]

ঠিক কী হয়েছিল? জুহি চাওলা জানান, “আমার মনে আছে, ছবিটা তখনও রিলিজ করেনি। আমরা তখনও সুপারস্টার হয়ে উঠিনি। তো আমাদের বিল্ডিংয়ের নিচে দেখলাম সার দিয়ে ট্যাক্সি দাঁড়িয়ে আছে। তো আমি এক ট্যাক্সি ড্রাইভারের থেকে অন্য আরেক ট্যাক্সি ড্রাইভারের কাছে গিয়ে অনুমতি নিচ্ছিলাম যে, পোস্টার লাগানো যাবে কিনা! যদিও সবাই সম্মতি দিতেন না। বিশেষ করে ইন্ডাস্ট্রিতে নবাগত তারকা হলে তো আরোই সেই সিনেমার পোস্টার সাঁটাতে দিতেন না।”

জুহি আরও যোগ করেন, “আমিরকে দেখে ওঁরা জিজ্ঞেস করেছিল- এটা কে? তো আমি বলেছিল ওই-ই সিনেমার হিরো, আমির খান। এমনকী পোস্টারে আমার ছবি দেখেও চিনতে পারেননি। আমি যে সিনেমার হিরোইন, সেটাও জানতেন না। তারপরই পোস্টার লাগানোর কথা শুনে আমাদের সেখান থেকে তাড়িয়ে দেন।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aamir khan juhi chawla were shooed away by mumbais taxi drivers