scorecardresearch

‘বলার ভাষা নেই’, ‘লাল সিং’ দেখে আমিরকে জড়িয়ে ধরলেন অশ্রুসজল চিরঞ্জীবী

‘লাল সিং চাড্ডা’র দেখে কেঁদে ভাসালেন দক্ষিণী সুপারস্টার চিরঞ্জিবী, নাগার্জুনারা।

lal singh chadda praise by south actors - aamir khan, cheeranjivi
আমির-কে জড়িয়ে কেঁদে ফেললেন চিরঞ্জীবী

লাল সিং চাড্ডা ছবির প্রভাব দর্শকমহলে সেইভাবে না পড়লেও আমির খানের ( Aamir Khan ) অভিনয় মন জয় করে নিচ্ছে তারকাদের। ট্রেলার রিলিজের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় নানান মতামত, ভয়ঙ্কর ট্রোল পর্যন্ত হয়েছিলেন আমির! তবে দক্ষিণী সুপারস্টার চিরঞ্জীবী ‘লাল সিং’ আমিরকে দেখে কেঁদেই ফেললেন।

হায়দ্রাবাদে চিরঞ্জীবীর ( Cheeranjivi ) বাড়িতেই স্পেশ্যাল স্ক্রিনিং এর আয়োজন করেছিলেন আমির। সেই উপলক্ষে উপস্থিত ছিলেন নাগার্জুনা, এস এস রাজামৌলি এবং সুকুমার এবং নাগা চৈতন্য। আর ছবি দেখা মাত্রই নিজেকে ধরে রাখতে পারলেন না চিরঞ্জীবি। চোখে জল নিয়ে জড়িয়ে ধরলেন আমিরকে। প্রশংসায় ভরালেন তাঁকে। সোশ্যাল মিডিয়ায় লিখলেন, সিনেমার আগে আজ দারুণ আড্ডা হল। মনে পড়ছিল বেশ কিছু বছর আগে জাপানের এক বিমানবন্দরে আমির তার এই স্বপ্নের সিনেমার অংশ হতে আহ্বান জানিয়েছিলেন। সবার প্রথমে আমার বাড়িতে এই ছবি দেখানোর জন্য ধন্যবাদ।

https://platform.twitter.com/widgets.js

আরও পড়ুন [ ‘পারিবারিক রীতি’, বাবার গার্লফ্রেন্ড সুস্মিতাকে নিয়ে এবার ‘বিস্ফোরক’ ললিত মোদির ছেলে! ]

চিরঞ্জীবী যে ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাতে স্পষ্ট দেখা যাচ্ছে, গল্পে আড্ডায় মশগুল দুই ইন্ডাস্ট্রির মহারথীরা। বেশ কিছুদিন ধরেই দুই প্রদেশের সিনেমার মধ্যে দ্বন্দ্ব এবং বিবাদ লেগে রয়েছে। অভিনেতা আর মাধবন নিজেও সেই বিতর্কে সামিল হয়েছিলেন। শুধু দক্ষিণের ছবি নয় বরং বলিউডের ছবিও দারুণ চলছে এই প্রসঙ্গেও মুখ খুলেছিলেন তিনি। আবার অন্যদিকে মহেশ বাবু অকপট মন্তব্য করেছিলেন যে হিন্দি সিনেমার তাকে কাস্ট করার মত ক্ষমতা নেই! সেই নিয়েও জল গড়িয়েছিল অনেক দূর। এদিকে বলিউডে দক্ষিণী সুপারস্টাররা ক্রমশই এগিয়ে আসছেন, বিজয় দেভারকোন্ডা থেকে সামান্থা রুথ প্রভু – অভিষেক ঘটাচ্ছেন এই ইন্ডাস্ট্রিতে। আমির তার ছবির প্রথম স্ক্রিনিং এ সামিল করেছিলেন দক্ষিণের আন-বান-শান সুপারস্টারদের। তাহলে কি বলিউড এবং সাউথ ইন্ডাস্ট্রির মধ্যে দূরত্ব ঘোচানোর দায়িত্ব একাই পালন করছেন তিনি?

প্রসঙ্গত, ব্রহ্মাস্ত্র ছবিতেও নাগার্জুনা অভিনয় করেছেন। এদিকে অভিনেতা সূর্য শিবকুমার অক্ষয় কুমারের সঙ্গে একই ছবিতে কাজ করছেন কিনা সেই নিয়েও জল্পনা তুঙ্গে। এরই মাঝে অনেককেই বলতে শোনা যায়, বলিউড – দক্ষিণ করে লাভ নেই। সবটাই দেশের মধ্যবর্তী। যাই হোক না কেন, তাতে দেশের ইন্ডাস্ট্রির উন্নতি হবে এটাই স্বাভাবিক।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aamir khan lal singh chadda got praising from cheeranjivi