scorecardresearch

‘পারিবারিক রীতি’, বাবার গার্লফ্রেন্ড সুস্মিতাকে নিয়ে এবার ‘বিস্ফোরক’ ললিত মোদির ছেলে!

সুস্মিতা সেনের সঙ্গে বাবা ললিতের প্রেম নিয়ে কী বললেন প্রথম পক্ষের ছেলে?

Ruchir Modi, Lalit Modi Son, Sushmita Senh Lalit Modi, Sushmita Sen, Lalit Modi, Sushmita Sen reacts to Lalit Modi's announcement, Lalit-Sushmita affair, Lalit Modi Sushmita Sen, Sushmita Sen Brother Rajeev Sen, Sushmita Sen Father, Lalit-Sushmita relationship, Indian Express Entertainment News, Bengali news today, ললিত মোদী, সুস্মিতা সেন, ললিত মোদীর ছেলে
সুস্মিতা সেনের সঙ্গে বাবার সম্পর্ক নিয়ে মুখ খুললেন ললিত মোদির প্রথম পক্ষের ছেলে রুচির

বৃহস্পতিবার থেকেই ললিত-সুস্মিতার সম্পর্ক (lalit modi-sushmita sen affair) নিয়ে সোশ্যাল মিডিয়ায় শোরগোল। কোনওরকম রাখঢাক না করেই সুস্মিতা সেনকে ‘বেটার হাফ’ অর্থাৎ ‘অর্ধাঙ্গিনী’ বলে সম্বোধন করেছিলেন ললিত মোদি। সংবাদমাধ্যমের কাছে মুখ খোলেন নায়িকার বাবা সুবীর সেন এবং ভাই রাজীব সেনও। এবার বাবার গার্লফ্রেন্ডকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন ললিত মোদির ছেলে রুচির (Lalit modi son Ruchir Modi)।

মলদ্বীপ, ইটালি থেকে ঘুরে এসেই ডঙ্কা বাজিয়ে সুস্মিতা সেনের (Sushmita Sen) সঙ্গে প্রেমের ঘোষণা করে ফেলেছেন ললিত মোদী। যা নিয়ে নেটদুনিয়া তোলপাড় হলেও বঙ্গনায়িকা এক্কেবারে স্পিকটি নট ছিলেন! তবে শুক্রবার শেষমেশ দুই মেয়ে রেনি ও আলিশার সঙ্গে ছবি পোস্ট করে বিশেষ বার্তা দিয়ে নিস্তব্ধতা ভাঙেন সুস্মিতা। বলেন, “বিয়েও করিনি, আংটিও পরিনি। শুধু ভালবাসার বন্ধনে জড়িয়েছি।” সোজাসাপ্টা ললিতকে নিয়ে কথা না বললেও প্রেমের জল্পনায় যে সায় দিয়েছেন অভিনেত্রী, তা বলাই বাহুল্য। এবার সেই প্রেক্ষিতেই মন্তব্য করে বসলেন ললিতের ছেলে রুচির মোদি।

প্রথম পক্ষের স্ত্রী মিনাল মোদি ও ললিতের ছেলে রুচির। অতঃপর বাবার নতুন গার্লফ্রেন্ডকে নিয়ে তাঁর কী মতামত? সেইদিকেই তাকিয়ে ছিলেন ইন্ডাস্ট্রির অনেকে। শেষমেশ নিস্তব্ধতা ভাঙেন রুচির। বলেন, “আমি আমার ব্যক্তিগত জীবন নিয়ে বিশেষ কোনও মন্তব্য করতে চাই না। কারণ আমাদের পরিবারের একটা নিয়ম রয়েছে কেউ কারও ব্যক্তিগত বিষয়ে মাথা ঘামান না। এটা বাবার জীবন, তাঁর ব্যক্তিগত সিদ্ধান্ত।”

[আরও পড়ুন: Lalit-Sushmita: ললিতের ডাকে সাড়া! প্রেম-প্রস্তাব নিয়ে তোলপাড় করা মন্তব্য সুস্মিতা সেনের]

প্রসঙ্গত ললিতের প্রথম পক্ষের একটি মেয়েও রয়েছে। যাঁর নাম আলিয়া। তিনিও বিদেশেই প্রতিষ্ঠিত। বিয়েও করেছেন এনআরআইকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Son ruchir opens up on lalit modis relationship with sushmita sen