scorecardresearch

‘ভারত আমার দেশ, ঘৃণা ছড়াবেন না’, বিস্ফোরক পর্দার ‘লাল সিং চাড্ডা’ আমির খান

‘লাল সিং চাড্ডা’ বয়কট নিয়ে তোলপাড়!

amir khan, aamir khan laal singh chaddha, bollywood boycott, laal singh chaddha boycott, bollywood film, aamir khan kareena kapoor, আমির খান, লাল সিং চাড্ডা, বয়কট লাল সিং চাড্ডা, বয়কট বলিউড, আমির খান করিনা কাপুর খান, Indian Express Entertainment News, Bengali News today
'লাল সিং চাড্ডা' বয়কট নিয়ে তোলপাড়, মুখ খুললেন আমির খান

বলিউড সাম্রাজ্যের তিন খান- শাহরুখ, আমির, সলমন। এই তিন সুপারস্টারের সিনেমা মানেই বক্সঅফিস ঝড়। আর বারবার এই তিন তারকার পদবীর জন্যই কিনা দেশপ্রেম নিয়ে প্রশ্ন ওঠে! সম্প্রতি ‘লাল সিং চাড্ডা’ও সেই ঘৃ্ণা থেকে বাদ যায়নি। সিনেমা মুক্তি আসন্ন হতেই, নেটদুনিয়ায় আমির খানের (Aamir Khan) ছবি বয়কটের ডাক। পরিস্থিতি এতটাই ভয়ঙ্কর যে, শেষমেশ এপ্রসঙ্গে মুখ খুলতে বাধ্য হন ‘মিস্টার পারফেকশনিস্ট’।

BoycottLaalSinghChaddha হ্যাশট্যাগে বর্তমানে নেটদুনিয়া তোলপাড়। নিন্দুকদের দাবি, আমির খান এই দেশকে মোটেই ভালবাসেন না। শুধু তাই নয়, বলিউড বয়কটের দাবিও জোরালো হয়েছে। তা অবশ্য সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই। অতীতের সেই বিতর্ক আবারও মাথা চাড়া দিয়েছে এখন। সেই প্রসঙ্গেই আমির খান নিজের মতপ্রকাশ করলেন।

আমিরের মন্তব্য, “এই যে বয়কট বলিউড, বয়কট আমির খান, বয়কট লাল সিং চাড্ডা… এগুলো শুনলেই আমার খুব দুঃখ হয়। কষ্ট হয় এটা ভাবলেই যে, যাঁরা এসব বলে বেড়াচ্ছেন তাঁরা মনেপ্রাণে বিশ্বাস করেন যে, আমি হয়তো এই দেশকে ভালবাসি না। তবে একথা সর্বৈব মিথ্যা।” এখানেই অবশ্য শেষ নয়। ‘লাল সিং চাড্ডা’ অভিনেতা আরও যোগ করেন।

[আরও পড়ুন: ডিভোর্স! তাতে কি? নিয়ম মেনে সপ্তাহে প্রাক্তন ২ স্ত্রীয়ের সঙ্গে দেখা করেন আমির]

আমির বলেন, “আমি সত্যি আমার দেশকে ভীষণ ভালবাসি। আমি এরকমই। যদি কেউ এরকম মনে করেন, তাহলে এর থেকে দুঃখের আর কিছুই নেই। আমি সকলকে নিশ্চিত করতে চাই যে, এরকম কোনও বিষয় নেই। দয়া করে আমার সিনেমাকে নিষিদ্ধ করবেন না। প্লিজ আমার সিনেমা দেখুন।”

[আরও পড়ুন: মুসেওয়ালার মতো খুন হতে পারেন! সলমনকে বন্দুক রাখার অনুমতি দিল পুলিশ]

প্রসঙ্গত, ২০১৫ সালের এক সাক্ষাৎকারে আমির জানিয়েছিলেন যে, তাঁর তৎকালীন স্ত্রী কিরণ রাও তাঁকে বাড়িতে প্রায়ই প্রশ্ন করতেন যে, আমাদের কি ভারত ছেড়ে অন্য কোথাও যাওয়া উচিত? কারণ প্রতিনিয়ত দেশে এই হিংসা, সাম্প্রদায়িক হানাহানি ছেলে আজাদের ওপর কি প্রভাব ফেলবে, সেটা নিয়েও কিরণ চিন্তিত ছিলেন। কিন্তু আমিরের ওই সাক্ষাৎকারের মন্তব্য ভাইরাল হতেই বিতর্কে জড়ান অভিনেতা। নিন্দুক-সমালোচকরা তাঁকে এমনকী দেশদ্রোহীর তকমাও দিয়ে বসেন। এবার বছরখানেক বাদে ‘লাল সিং চাড্ডা’ মুক্তির আগেও সেই বিতর্ক মাথা চাড়া দিল, যা নিয়ে মুখ খুলতে বাধ্য হলেন আমির খান খোদ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aamir khan reacts to boycott bollywood laal singh chaddha trends