scorecardresearch

বড় খবর

কথা রাখলেন আমির খান, ২৮-এই ‘লাল সিং চাড্ডা’র ‘কাহানি’ শোনালেন

আমিরের চমক! প্রকাশ্যে ‘লাল সিং চাড্ডা’র কাহানি! শুনুন আপনিও…

Aamir Khan, Laal Singh Chaddha, Laal Singh Chaddha’s first song Kahan, লাল সিং চাড্ডা, লাল সিং চাড্ডার গান, কাহানি, আমির খান, আমিরের লাল সিং চাড্ডা, bengali news today
লাল সিং চাড্ডা

সিনেমা রিলিজের ক্ষেত্রে না হোক, তবে এবার কথা না রাখলেন আমির খান। তাঁর স্বপ্নের প্রজেক্ট ‘লাল সিং চাড্ডা’। দিন কয়েক আগেই অফিসের ছাদে ব্যাট-বলের মারপ্যাঁচ কষতে কষতে প্রতিশ্রুতি দিয়েছিলেন আগামী ২৮ এপ্রিল ‘কাহানি’ শোনাব। যেমন বলা তেমন কাজ। বৃহস্পতিবার প্রকাশ্যে নিয়ে এলেন ‘লাল সিং চাড্ডা’র গান।

রিলিজের পরই এই গান শোরগোল ফেলে দিয়েছে। ‘কাহানি’র মিউজিক কম্পোজ করেছেন প্রীতম। গানের কথা লেখা অমিতাভ ভট্টাচার্যের। মেলোডিয়াস এই গানে কণ্ঠ দিয়েছেম মোহন কান্নান। যদিও শুধু গানই প্রকাশ্যে এনেছেন, এর সঙ্গে কোনও মিউজিক ভিডিও রিলিজ করেননি মিস্টার পারফেকশনিস্ট।

‘লাল সিং চাড্ডা’র পয়লা গান রিলিজ করে আমির খানের মন্তব্য, “আমি মনেপ্রাণে বিশ্বাস করি যে লাল সিং চাড্ডার গানগুলো সিনেমার প্রাণ। আর এই অ্যালবামে আমার ফিল্মি কেরিয়ারের অন্যতম সেরা গানগুলো রয়েছে। ইচ্ছে করেই প্রীতম, অমিতাভ এবং সিনেমার গোটা মিউজিক্যাল টিমটাকে প্রথম সারিতে রাখার সিদ্ধান্ত নিয়েছি। অপেক্ষা করছি, এই গানগুলো দর্শকদের কতটা ভাল লাগে, সেটা জানার জন্য। যেগুলো তৈরি করতে গোটা টিম জান-প্রাণ ঢেলে দিয়েছে।”

[আরও পড়ুন: ‘বৌদি’ শুভশ্রী আসছেন ‘ক্যান্টিন’ সামলাতে, খাবার চেখে দেখবেন নাকি!]

প্রসঙ্গত, অনুরাগীদের চমক দিতে আমিরের জুড়ি মেলা ভার! এবারও ক্রিকেট খেলার ভিডিও পোস্ট করে বললেন, “২৮ তারিখে একটা গল্প শোনাব।” শুধু তাই নয়, পাশাপাশি এও বললেন যে, ” আইপিএল-এ কি আমার সুযোগ হবে?” মিস্টার পারফেকশনিস্টের এমন ঘোষণা শুনেই কৌতূহলের পারদ চড়েছে অনুরাগীদের। এদিকে ‘লাল সিং চাড্ডা’র মুক্তি আটকে প্রায় ২ বছর। প্রথমে অতিমারীর জেরে, তারপর পোস্ট-প্রোডাকশনের কাজে দেরি হওয়ায় একাধিকবার সিনেমার রিলিজ পিছিয়েছেন আমির। তাঁর ‘ম্যাগনাম অপাস’ প্রজেক্ট বলে কথা! তাহলে কি আগামী ২৮ তারিখে ‘লাল সিং চাড্ডা’র ট্রেলার প্রকাশ্যে নিয়ে আসবেন আমির খান? এমনটাই ভেবেছিলেন অনেকে। কিন্তু শেষমেশ দেখা গেল ছবির গান ‘কাহানি’রিলিজ করার জন্যই ২২ তারিখ ওই মজার ভিডিও পোস্ট করেছিলেন আমির খান।

উল্লেখ্য, চলতি বছরেই ১১ আগস্ট সিনেমা হলে আসবে ‘লাল সিং চাড্ডা’। স্বাধীনতা দিবসের সময়টাকেই এক্ষেত্রে বেছে নিয়েছেন আমির। কিন্তু বারবার এই মুক্তি পিছনোয় বেজায় বিরক্ত আমির-ফ্যানরা। ‘লাল সিং চাড্ডা’ (Laal Singh Chaddha) নিয়ে দর্শকদের উন্মাদনার অন্ত নেই। প্রথমত, টম হ্যাঙ্ক অভিনীত হলিউডে সাড়া ফেলে দেওয়া ‘ফরেস্ট গাম্প’ সিনেমার রিমেক, উপরন্তু এই ছবির মূল চরিত্রে আমির খান (Aamir Khan) ও করিনা কাপুর। রয়েছেন নাগা চৈতন্যও। গোটা বিশ্বের ১০০টি লোকেশনে শ্যুটিং হয়েছে। তাই এই সিনেমা নিয়ে দর্শকদের যে কৌতূহল থাকবে, সেটাই স্বাভাবিক।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aamir khan starrer laal singh chaddhas first song kahani