scorecardresearch

বড় খবর

আমির অনুরাগীদের জন্য বিরাট দুঃসংবাদ! অভিনয়কে ‘বিদায়’ মিস্টার পারফেকশনিস্টের?

কেন অভিনয় থেকে সরে দাঁড়ালেন আমির খান? জানালেন কারণ।

আমির অনুরাগীদের জন্য বিরাট দুঃসংবাদ! অভিনয়কে ‘বিদায়’ মিস্টার পারফেকশনিস্টের?
অভিনয়কে কি বিদায় জানাতে চান আমির খান?

৩৫ বছরের দীর্ঘ ফিল্মি কেরিয়ার। কখনও অভিনেতা হিসেবে আবার কখনও বা ক্যামেরার নেপথ্যে থেকে পরিচালক কিংবা প্রযোজকের অবতারে অনুরাগীদের বিনোদিত করেছেন। এবার তাঁর ফিল্মি কেরিয়ারে বড়সড় সিদ্ধান্ত নিলেন আমির খান (Aamir Khan)। অভিনয় থেকে সরে দাঁড়ালেন মিস্টার পারফেকশনিস্ট।

হঠাৎ কেন এমন সিদ্ধান্ত? নিজেই জানালেন আমির খান। ‘ঠাগস অফ হিন্দোস্তান’ এবং ‘লাল সিং চাড্ডা’, পরপর আমিরের দুই স্বপ্নের প্রজেক্ট ধূলিস্যাৎ হয়েছে। বক্সঅফিসে চূড়ান্ত ফ্লপ তো বটেই, পাশাপাশি দর্শক, সিনে-সমালোচকদেরও মন জয় করতে পারেনি। তাই কি তিন দশকের ফিল্মি কেরিয়ারে অভিনয় থেকে এবার বিরতি নেওয়ার কথা ভাবলেন আমির খান?

আমিরের কথায়, “আমি যখন একটা সিনেমায় অভিনয় করি, তাতে নিজেকে পুরো ঢেলে দিই। এতটাই হারিয়ে যাই যে, আমার জীবনে যেন অন্য কিছু আর নেই। ‘লাল সিং চাড্ডা’ করার পর আমার ‘চ্যাম্পিয়নস’ নামে একটা সিনেমা করার কথা ছিল। এটা একটা দারুণ চিত্রনাট্য। সুন্দর গল্প। ভীষণ মন ভাল করা গল্প। তবে আমি এবার বিরতি নিতে চাই। শুধু পরিবারের সঙ্গে সময় কাটাতে চাই। আমার মা, আমার সন্তানদের সঙ্গে পুরো সময়টা কাটাব।”

[আরও পড়ুন: আদালতে বড় স্বস্তি জ্যাকলিনের, জামিন পেলেন ২০০ কোটি আর্থিক দুর্নীতি মামলায়]

এরপরই আমির যোগ করেন যে, “আমি মনে করছি, গত ৩৫ বছর ধরে আমি এই ইন্ডাস্ট্রিতে কাজ করছি এবং একমনে নিজের কাজই করে গিয়েছি। আমার মনে হয়, যাঁরা আমার ঘনিষ্ঠ, তাঁদের সঙ্গে এটা ঠিক হচ্ছে না। এখনই উপযুক্ত সময়ে পরিবারের সঙ্গে কাটানোর। আর জীবনটাকে একটু অন্যভাবে উপভোগ করার। আগামী এক-দেড় বছর আমি কোনও কাজই করতে চাই না অভিনেতা হিসেবে।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aamir khan takes a break from work as an actor