বড় খবর

পরিচালকের ভূমিকায় আমির কন্যা, চলছে প্রস্তুতি

ইরা খান যে ভবিষ্যতে বলিউডের জন্য তৈরি হচ্ছেন আগেই বোঝা যাচ্ছিল। বাবা আমির খানের মতো কন্যাও প্রতিভাময়ী। তবে এবারে ডেবিউ করার জন্য প্রস্তুত ইরা।

aamir
আমির খান এবং কন্যা ইরা। ফোটো- ইনস্টাগ্রাম

ইরা খান যে ভবিষ্যতে বলিউডের জন্য তৈরি হচ্ছেন আগেই বোঝা যাচ্ছিল। বাবা আমির খানের মতো কন্যাও প্রতিভাময়ী। তবে এবারে বি-টাউনে ডেবিউ করার জন্য প্রস্তুত ইরা। গ্রিক ট্যাজেডি নাটক ‘ইউরিপিদিস মেডিয়া’ অবলম্বনে নাটর তৈরি করছেন আমির তনয়া।

তাঁর ডিরেক্টোরিয়াল ডেবিউর মুখ্য চরিত্রে রয়েছে হেজেল কিচ। বিগ বস ৭ খ্যাত এই অভিনেত্রীকেই দেখা যাবে ‘ইউরিপিদিস মেডিয়া’-য়। প্রজেক্টটা নিয়ে হেজেলকে বলতে শোনা গেল, সবে মহড়া শুরু হয়েছে এবং ২১ বছর বয়সেই যেভাবে কাজ করতে ইরা তা প্রশংসনীয়। চরিত্রগুলোর মধ্যেকার দ্বন্দ্ব স্পষ্টত বুঝতে পেরেছে সে এনং তাদের মধ্যের রসায়নটাও তাঁর কাছে পরিস্কার।

আরও পড়ুন, দীপাবলি জমিয়ে দেবে ‘মেড ইন চায়না’, এসে গেল ট্রেলার

প্রাক্তন ক্রিকেটার যুবরাজ সিংয়ের স্ত্রী হেজেল অভিনয়ে আসেন সলমন খানে হাত ধরে। তবে শোনা যাচ্ছে ডিসেম্বরে নাটকের প্রিমিয়ার হওয়ার কথা। ইনস্টাগ্রামে হেজেলকে হাঁটু মুড়ে বসে প্রপোজ করছেন ইরা, তবে হাতে রয়েছে চিত্রনাট্য। তবে সেলুলয়েডের বদলে মঞ্চে অভিষেক করছেন ইরা, এই সিদ্ধান্তের প্রশংসা করেছেন অনেকেই।

Web Title: Aamir khans daughter ira khan bollywood debut as an director

Next Story
দীপাবলি জমিয়ে দেবে ‘মেড ইন চায়না’, এসে গেল ট্রেলারDiwali release Rajkumar Rao starrer Made in China trailer release
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com