বড় খবর

প্রেমিকের সঙ্গে আমির-কন্যা ইরার ভিডিও, সরগরম নেটদুনিয়া

Aamir Khan, Ira Khan: আমির খানের মেয়ে ইরা খান ইনস্টাগ্রাম করেন নিয়মিত। সেখানেই সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন ইরা এবং সেই নিয়ে সাড়া পড়ে গিয়েছে।

Aamir Khan's daughter Ira Khan's romantic video viral
বাঁদিকে ইরার ভিডিওর স্ক্রিনশট ও ডানদিকে আমিরের কোলে ইরার পুরনো ছবি ইনস্টাগ্রাম থেকে।

Aamir Khan, Ira Khan, Bollywood: এই বছরই ২১শে পা দিয়েছেন আমির খানের মেয়ে ইরা খান। এই প্রজন্মের অন্যান্য ছেলেমেয়েদের মতোই সোশাল মিডিয়া, বিশেষ করে ইনস্টাগ্রাম অনুরাগী ইরা। সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডলে পোস্ট হওয়া একটি ভিডিও নিয়ে সরগরম নেটপাড়া। ওই ভিডিওতে তাঁকে দেখা গিয়েছে বন্ধু মিশাল কৃপালনির সঙ্গে। সেই ভিডিওটির ভিউ হতে চলল প্রায় ৬০ হাজারের কাছাকাছি। কিন্তু ঠিক কী রয়েছে সেই ভিডিওতে?

Aamir Khan's daughter Ira Khan's romantic video viral
বাঁদিকে দিদিমা ও ডানদিকে মায়ের সঙ্গে ইরা। ছবি: ইরা খানের সোশাল মিডিয়া পেজ থেকে

বলতে গেলে কিছুই নেই আবার অনেক কিছুই রয়েছে। ইরা ও মিশালের বিশেষ বন্ধুত্বের কথা অনেক দিন ধরেই আলোচিত। মিস মালিনী ডট কম-এর একটি প্রতিবেদন অনুযায়ী, কিছুদিন আগেই ইনস্টাগ্রামের ‘আস্ক মি এনিথিং’ সেশনের প্রশ্নোত্তর পর্বে ইরা স্বীকার করেছেন যে তিনি মিশাল কৃপালনিকে ডেট করছেন। তাই সাম্প্রতিক এই ভিডিওটি নিয়ে এত হইচই। ইনস্টাগ্রামের ওই ভিডিওতে ইরা ও মিশালকে রোমান্টিক স্লো ডান্স করতে দেখা গিয়েছে।

আরও পড়ুন: এমন লুকে ভিকি কৌশলকে দেখা যায়নি আগে

 

খুবই ছোট্ট একটি ভিডিও ক্লিপ কিন্তু আমির-কন্য়ার এই ভিডিওটি চর্চার কেন্দ্রবিন্দুতে চলে আসে খুব অল্প সময়ের মধ্য়েই। বলিউড-তারকা আমির খান প্রথম থেকেই সাধারণ জীবনযাপনে বিশ্বাসী। তারকাসুলভ হাবভাব ও ঠাটবাট একেবারেই পছন্দ করেন না তিনি। তাঁর পরিবারের বাকিদের মধ্য়েও একই রকম মনোভাব দেখা যায়। বিশেষ করে ছেলেমেয়েরা যাতে বলিউডের অন্যান্য তারকাসন্তানদের মতো ছোট থেকেই সংবাদমাধ্য়মের চোখের মণি না হয়ে ওঠে, সেই দিকে তীক্ষ্ণ নজর ছিল আমিরের।

আরও পড়ুন: সেদিন ‘শ্রাবন্তীদি’র কাছে যেতে দেয়নি! ৮ বছর পরে ইচ্ছাপূরণ সায়কের

ইরার মধ্য়ে তারকাসন্তানসুলভ কোনও ব্য়াপার না থাকলেও তিনি ইনস্টাগ্রাম করতে ভালবাসেন এবং তাঁর ফলোয়ারের সংখ্য়াও নেহাত কম নয়– ৭১ হাজার। মিস মালিনী ডট কম-এর ওই প্রতিবেদনেই লেখা হয়েছে যে আমিরের দুই ছেলেমেয়ে, ইরা ও জুনাইদ বলিউডে প্রবেশ করতে ইচ্ছুক। কিন্তু তারকা অভিনেতা ও প্রযোজক আমির চান না তাঁর নিজস্ব তত্ত্বাবধানে ছেলেমেয়েদের বলিউডে লঞ্চ করতে। বরং তাঁরা নিজেরাই নিজেদের জায়গা তৈরি করে নেবেন, সেটাই নাকি চান আমির।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Aamir khans daughter ira khans romantic video viral

Next Story
সেদিন ‘শ্রাবন্তীদি’র কাছে যেতে দেয়নি! ৮ বছর পরে ইচ্ছাপূরণ সায়কেরSayak Chakraborty emotional over working with Srabanti Chatterjee
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com